শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ সদর থানা কমিটি গঠন

নারায়ণগঞ্জের কন্ঠ: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট কর্তৃক পরিচালিত শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ নারায়ণগঞ্জ জেলার সদর থানা কমিটি গঠন করা হয়েছে।

রবিবার ০৪ এপ্রিল রেজাউর রহমান আলিফকে সভাপতি এবং মোঃ সিডনী চৌধুরীকে সাধারন সম্পাদক করে এই কমিটি ঘোষনা করা হয়।
শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি আলহাজ¦ মো: দেলোয়ার হোসেন খান ওবায়েদ স্বাক্ষরিত চিঠিতে বিষয়টি জানানো হয়েছে।

চিঠিতে উল্লেখ করা হয়েছে, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখার অন্তর্গত সদর থানা এলাকার সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে রেজাউর রহমান আলিফকে সভাপতি এবং মোঃ সিডনী চৌধুরীকে সাধারন সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়েছে। পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে আগ্রহী পদ প্রত্যাশীগন আগামী ৩০ কার্যদিবসের মধ্যে সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবর জীবন বৃত্তান্ত জমা দেওয়ার আহ্বান করা হইল।
কমিটি গঠনের ব্যাপারে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নের লক্ষ্যে আমরা নারায়ণগঞ্জের সদর থানা এলাকার স্কুল-কলেজ গুলোতে কমিটি গঠন করার মাধ্যমে নেতৃত্ব তৈরি করব। জাতির পিতা বঙ্গবন্ধুর দর্শন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরব এবং সকলের সহযোগীতায় শিশু কিশোরদের অধিকার ও শিশু নির্যাতন রোধে কাজ করব।
উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামে প্রতিষ্ঠিত সংগঠন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিকনির্দেশনায় পরিচালিত হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x