আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু সৈনিক পুস্পস্তবক অর্পণ

নারায়ণগঞ্জের কন্ঠ: মহান মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দেশের বৃহত্তম ও প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ।

বুধবার ( ২৩ জুন ) সকালে শহরের দুই নং রেলগেইট আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরীর নেতৃত্বে এ পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ এসময়ে আরোও উপস্থিত ছিলেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আল সাইফ রিজন, কার্যকরী সভাপতি ও রূপগঞ্জ উপজেলার কমিটির সভাপতি এড. মোহাম্মদ স্বপন ভূঁইয়া, সহ-সভাপতি জামাল উদ্দিন, সহ-সভাপতি ও বন্দর উপজেলা কমিটির সভাপতি সাইফুল ইসলাম পলাশ, সহ-সভাপতি বাদল হোসেন, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক রিপন দে, ফতুল্লা থানা বঙ্গবন্ধু সৈনিক যুগ্ম সম্পাদক সজিব হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, ১৯৪৯ সালের এই দিনে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। ১৯৪৭ সালে ব্রিটিশ শাসনের অবসান এবং ভ্রান্ত দ্বি-জাতি তত্ত্বের ভিত্তিতে পাকিস্তান প্রতিষ্ঠা। অতঃপর বাঙালি জাতির উপর পশ্চিম পাকিস্তানি শাসকগোষ্ঠীর অত্যাচার, নির্যাতন, চরম অবেহলা ও দুঃশাসনে নিষ্পেষিত বাংলার জনগণের মুক্তি ও অধিকার প্রতিষ্ঠায় প্রতিষ্ঠিত হয় আওয়ামী লীগ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x