আ’লীগ নেতা রঞ্জিত মন্ডলকে নামধারী যুবলীগ নেতা গাফফারের প্রাণনাশের হুমকি: থানায় অভিযোগ

নারায়ণগঞ্জের কন্ঠ : বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফতুল্লা মডেল থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রঞ্জিত মন্ডলকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছেন ভুক্তভোগী রঞ্জিত মন্ডল ।

লিখিত অভিযোগে উল্লেখ করেন, ‘ফতুল্লার এনায়েতনগর ৮নং ওয়ার্ডের পশ্চিম মাসদাইর এলাকার মৃত মোতালেবের ছেলে আব্দুল গাফ্ফার (৪২) দীর্ঘদিন ধরে তুচ্ছ বিষয়ে শত্রুতা পোষন করে আসছে। এর প্রেক্ষিতে অনেকবার আমার ক্ষতি করতে চেষ্টা করেছে। যার ধারাবাহিকতায় ১৭ অক্টোবর বিকেলে তার নিজের মোবাইল থেকে আমার নাম্বারে ফোন দিয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ করে। এবং আমাকে যেভাবেই হোক জানে মেরে ফেলার হুমকি দেয়।’

তিনি বলেন, আব্দুল গাফফার একজন খারাপ প্রকৃতির লোক। সে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম কান্ড করে বেড়ায়। তার এই কর্মকাণ্ডে আমি জীবন নিয়ে শংকায় রয়েছি। সে যেকোন সময়, যেকোন ভাবে এবং আমাদের আসন্ন শারদীয় দুর্গোৎসবে বড় ধরনের ক্ষতি সাদন করে পূজায় বিঘ্নতা সৃষ্টি করতে পারে। যার জন্য নিরাপত্তাহীণতায় ভুগছি। তাই নিরাপত্তার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছি এবং এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

এবিষয়ে আব্দুল গাফফারের মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

অভিযোগের সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, ‘ এবিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

প্রসঙ্গত ফতুল্লার সন্ত্রাস হিসেবে পরিচিত আব্দুল গাফফার। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ ও মামলা রয়েছে। এছাড়াও যুবলীগ নেতা হিসেবে পরিচিয় দিয়ে থাকে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x