খালেদা জিয়াকে মুক্ত ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে যুবদলকে ঐক্যবদ্ধ হতে হবে: সজল

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজল বলেছেন, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল বিএনপি’র আজ ৪৩ বছরে পা রাখলো । মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর বাংলাদেশের মানুষের গনতন্ত্র, বাকস্বাধীনতা ফিরিয়ে দেওয়ার জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন। কিন্তু আজ দেশে সেই গনতন্ত্র ও বাক স্বাধীনতা হরন করে একদলীয় শাসন কায়েম করছে বর্তমান আওয়ামীলীগ সরকার। তিনি আরও বলেন, বর্তমান সরকারের রাজনীতির প্রতিহিংসার শিকার দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দী। দেশের হারানো গনতন্ত্রতে ফিরিয়ে আনতে হলে যুবদলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে হবে। এবং আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর বাংলাদের রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য কাজ করতে হবে। তারেক রহমান দেশে ফিরলে গনতন্ত্র ও বাকস্বাধীনতা ফিরে পারে দেশের জনগন।

বুধবার ( ১ সেপ্টেম্বর ) সন্ধ্যায় শহরের দেওভোগ পাক্কা রোড় এলাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি’র) প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক আহ্বায়ক মনিরুল ইসলাম সজলের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময়ে বিএনপির সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ- সভাপতি হারুন অর রশিদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক নূরে এলাহী সোহাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এরশাদ আলী, বন্দর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহাদুল্লাহ মুকুল, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি কামরুল হাসান রনি, সদর থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক জাহিদ খন্দকার, মহানগর ছাত্রদলের সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আহম্মেদ হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ছাত্রদল রাসেল হোসেন সাহেদ, মিরাজুল জনি প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x