তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে আড়াইহাজার বিএনপির আনন্দ মিছিল

নারায়ণগঞ্জের কন্ঠ: দীর্ঘ এক যুগ পর নতুন করে আড়াইহাজার উপজেলা, পৌর ও গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ ও অভিনন্দন জানিয়ে আড়াইহাজারে আনন্দ মিছিল করেছে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

বুধবার ( ২ ফেব্রুয়ারি ) বিকেলে আড়াইহাজার উপজেলা এলাকায় আড়াইহাজার উপজেলা বিএনপির নবগঠিত কমিটির সদস্য সচিব সাবেক যুবদল ও ছাত্রদলের সভাপতি মো. জুয়েল আহমেদের নেতৃত্বে এই আনন্দ মিছিল বের করা হয়। আনন্দ মিছিলে আড়াইহাজার উপজেলা, দুটি পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আনন্দ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে নবগঠিত আড়াইহাজার উপজেলা বিএনপির সদস্য সচিব মো. জুয়েল আহমেদ বলেন, আলহামদুলিল্লাহ দীর্ঘ এক যুগ পর আড়াইহাজার উপজেলা ও দুটি পৌরসভার নতুন কমিটি গঠন হয়েছে। সর্ব প্রথম কৃতজ্ঞতা প্রকাশ করছি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামীর রাষ্ট্র নায়ক জনাব তারেক রহমানের প্রতি। আর কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার বিএনপির অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেব এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের প্রতি। নতুন করে কমিটি দিয়ে আড়াইহাজারের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দলীয় পরিচয় পেয়েছে। নতুন কমিটিকে স্থান পেয়ে নেতাকর্মীরা উজ্জীবিত। কারন আড়াইহাজার বিএনপিকে কুক্ষিগত করে রেখেছিলেন একটি মহল। সকল ষড়যন্ত্রকে রুখে দিয়ে শহীদ জিয়ার আদর্শের সৈনিক নেতাকর্মীরা নতুন কমিটিতে স্থান পেয়েছে।

তিনি আরও বলেন, একটি ষড়যন্ত্র মহল এখনো আমাদের নতুন কমিটিকে নিয়ে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত। কারণ তারা আওয়ামী লীগার বিএনপির সাইনবোর্ড লাগিয়ে চলে। মূলত তারাই আমাদের এই নতুন কমিটিকে নিয়ে এক সকল অপপ্রচারে লিপ্ত ছিলো। তারা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বিএনপি’র কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও সদস্য সচিব কে নিয়ে নানান ধরনের কটুক্তি মূলক বক্তব্য ও অপপ্রচার চালাচ্ছে। আমরা যে সকল অপপ্রচারের দাঁতভাঙ্গা জবাব দিব। আর ষড়যন্ত্রকারীদে হুঁশিয়ার করে বলতে চাই এসকল মিথ্যাচার ও বানোয়াট মন্তব্য প্রচার করে আড়াইহাজার বিএনপিকে ধ্বংস করা যাবে না। নজরুল ইসলাম আজাদ সাহেবের নেতৃত্বে আড়াইহাজার বিএনপি সুসংগঠিত ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। আমাদের এই ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না। আমরা জিয়ার সৈনিকেরা যতদিন বেঁচে আছি আড়াইহাজারে বিএনপির আছে এবং থাকবে ইনশাল্লাহ।

আড়াইহাজার পৌরসভা বিএনপির সদস্য সচিব জিএস সালাউদ্দিন আহমেদ ডালিমের সার্বিক তত্ত্বাবধানে এই আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, শুক্রবার (২১ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ এ কমিটির অনুমোদন দেন। এর আগে, বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে
নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা ৫টি থানা ও ৫টি পৌরসভায় বিএনপির আহ্বায়ক কমিটির ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। এসময়ে আড়াইহাজার উপজেলা, পৌরসভা ও গোপালদী পৌর বিএনপির কমিটিও অনুমোদন দেন।

আড়াইহাজার উপজেলা বিএনপি ইউসুফ আলী মেম্বারকে আহ্বায়ক, সদস্য সচিব জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন ভূঁইয়া, মতিউর রহমান মতি, এড. খোরশেদ আলম মোল্লা, এড. সিদ্দিকুর রহমান, ফৌজিয়া ইয়াসমিন পপি, সফি উদ্দিন শফু, আতাউর মেম্বার, মাসুম শিকারী, আজহারুল ইসলাম লাভলু, সদস্য লুৎফুর রহমান আব্দু, খোরশেদ আলম, মনিরুজ্জামান দিপু, খন্দকার জানে আলম, মঞ্জুর মোল্লা, কাজী নাসির উদ্দিন, হারিছ ভূঁইয়া, সালাউদ্দিন মোল্লা, এড. গিয়াস উদ্দিন, আবুল কালাম, মোহামুদুল্লাহ লিটন, হাবিব আহমেদ, দেলোয়ার হোসেন, আব্দুল মালেক মেম্বার,, হাজী মো. রতন, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন জাকির হোসেন। আড়াইহাজার পৌরসভা বিএনপির আহ্বায়ক মো. রূপ চাঁন মিয়া, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ ডালিম, গোপালদী পৌর বিএনপির আহ্বায়ক শামসুল হক মোল্লা, সদস্য সচিব মুশফিকুর রহমান মিলনসহ ৩১ বিশিষ্ট কমিটির ঘোষণা করা হয়।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x