তারেক রহমানের পক্ষে আড়াইহাজারে যুবদলের উদ্যোগে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে আড়াইহাজারে যুবদলের উদ্যোগে যুবদলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের মাঝে  ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার ( ২৩ মে ) সকালে কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক প্রয়াত নেতা এএম বদরুজ্জামান খান খসরুর ইলমদীর বাসভবনে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের দিক নির্দেশনায় যুবদলের রাজপথের ত্যাগী নেতাকর্মীদের মাঝে এসব ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সভাপতি মোঃ সালাউদ্দিন চৌধুরী সালামতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মাহমুদুর রহমান সুমন।

সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত বলেন, বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক প্রয়াত বদরুজ্জামান খসরু সাহেবের সুযোগ্য সন্তান আড়াইহাজার বিএনপির কর্ণধার মাহমুদুর রহমান সুমন ভাইয়ের দীক নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের ভাইয়ের নেতৃত্বে আমরা বেশ কয়েকবার ত্রান সামগ্রী বিতরণ করেছি  । যদি করোনা ভাইরাস থাকবে ততদিন আমরা অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো ।

তিনি আরোও বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি  জিয়াউর রহমান প্রথম ক্ষমতায় আসার পর সারাদেশে মহিলা মেম্বার নির্বাচিত করেন । সেই সময়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আমার মাকে মহিলা মেম্বার বানিয়েছেন । সেই মায়ের সন্তান হিসেবে আমি গর্ববোধ করি । সেই মায়ের আদর্শ ধারণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের রাজনীতি করে আসছি এবং অমৃত পর্যন্ত করে যাবো । আপনারা সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন ।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি জহিরুল ইসলাম জহির, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক শব্দর আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জাকির হোসেন মেম্বার, যুবদল নেতা শফিকুল ইসলাম নিপু, লিটন সিকদার, আব্দুল হামিদ বাবু, আনোয়ার হোসেন, মঞ্জুর হোসেন, কামাল হোসেন, মজিবুর রহমান, আলামিন মোল্লা, সফিকুল ইসলাম, হান্নান মিয়া, আলম মিয়া, আলামিন খান, আশরাফুল ইসলাম আশরাফ ও শরীফ মিয়া সহ অন্যান্য নেতাকর্মী ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x