নারায়ণগঞ্জ জেলা বিএনপির জরুরী সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির জরুরী সভা মঙ্গলবার (২৮ জুন ) বিকেলে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোডস্থ গ্ৰীন গার্ডেন রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে অনুষ্ঠি হয়। জেলা বিএনপি’র জরুরী সভার শুরুতে জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

জরুরী সভায় জেলার আওতাধীন সকল ওয়ার্ড, ইউনিয়ন, পৌর ও উপজেলা শাখার কাউন্সিলের ব্যাপারে আলাপ আলোচনা করা হয়। যেসব শাখায় ইতোমধ্যে কাউন্সিল সম্পন্ন হয়েছে সেসব শাখা নেতৃবৃন্দের প্রশংসা করা হয়। যেসব শাখায় কাউন্সিল বাকী আছে তাদেরকে জেলা বিএনপি ঘোষিত আগামীতে নির্ধারিত তারিখের মধ্যে কাউন্সিল শেষ করার নির্দেশনা প্রদান করা হয়।
অতি দ্রুত বাকী পাঁচটি ইউনিট কমিটির সম্মেলন সম্পন্ন করে জেলা বিএনপির সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে। এছাড়াও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত মানুষের জন্য বিএনপি’র কেন্দ্রীয় কমিটির ত্রান তহবিল গঠন করা হয়েছে। সেই তহবিলে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন সকল ইউনিট কমিটিকে যার যার অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান করা হয়।

নারায়ণগঞ্জ বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি’র সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, নারায়ণগঞ্জ জেলা সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব নাসির উদ্দিন, যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, এড. মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, সদস্য মোশাররফ হোসেন, মাশুকুল ইসলাম রাজিব, ইউসুফ আলী ভূঁইয়া,জুয়েল আহম্মেদ, আশরাফুল হক রিপন,একরামুল কবির মামুন, এড.গোলজার হোসেন, আল মুজাহিদ মল্লিক, হাজী সেলিম হক, কামরুজ্জামান মাসুম, মোস্তাকুর রহমান, আঃ আজিজ মাস্টার, শাহআলম হীরা, রিয়াজুল ইসলাম রিয়াজ, বাছির উদ্দিন বাচ্চু, শরিফ আহমেদ টুটুল, আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x