নারায়ণগঞ্জ মিডসিটি যুব সংঘের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জের কন্ঠ: খানপুর বারো একাডেমি স্কুলে ২০০ দু:স্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ। প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি।

এ সময় হাজী শাহ মো. সোহাগ রনি
বলেন আমি একসময় গরীব ছিলাম, গরিবের দুঃখ কি আমি তা আমি বুঝি। দুইদিন পরই ঈদ আসছে। আমরা যারা বড়লোক ও স্বাবলম্বী তারা পরিবারেের

পরিবারের সকলের জন্য নতুন নতুন জামা কাপড় ও ঈদের দিন বিভিন্ন বাহারি খাবার আয়োজন করে থাকি। কিন্তু আমাদের সমাজে যারা দুস্থ গরিব তাদের খবর কেউ রাখে না। মানুষ ভোটের সময় নেতারা আপনাদের অনেক প্রতিশ্রুতি দেয় কিন্তু ভোট শেষ হয়ে গেলে তারা আর কেউ আপনাদের কথা মনে রাখেনা। এখনো দেশে অনেক জনপ্রতিনিধি হয়েছেন যারা আপনাদের খবর রাখে না। আমি তাদেরকে সম্মানের সাথে বলবো আপনারা যারা জনগণের ভোট নিয়ে নির্বাচিত হয়েছেন সামনে ঈদে আপনারা আপনাদের যতটুকু সামর্থ্য আছে তা গরীবদের মাঝে বিলিয়ে দেন।

বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মিডসিটি যুব সংঘের সদস্য কোরবান,সাগর, শুভ, রবিন, ইমন, সজিব, রাজিব, রিপন, অভি, তিতাস, সৌরভ, বাবলু, রনক, আদনান, ইয়াসিন, কাদীর, কাজল, তানভীর, সেলিম প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x