প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শহরে আজমেরী ওসমানের পক্ষে আনন্দ মিছিল

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ-৫ আসনে চারবারের নির্বাচিত প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের নামে ৩য় শীতলক্ষ্যা সেতুর নামকরণ করায় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে নারায়ণগঞ্জের সর্বস্তরের জনগনের ব্যনারে আনন্দ র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৩ জুন) বিকালে শহরের আল্লামা ইকবাল রোড এলাকা থেকে আজমেরী ওসমানের পক্ষে র‌্যালীটি বের করে তার কর্মী সর্মথকরা। এতে নারায়ণগঞ্জ জেলা ট্রাক ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বজলুর রহমান রিপনের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মাসদাইর পৌর কবরস্থানে নাসিম ওসমান ও তাঁর পিতা-মাতার সমাধিতে গিয়ে দোয়ার মধ্য দিয়ে সম্পন্ন হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বজলুর রহমান রিপন বলেন, নারায়ণগঞ্জে কিছু র্বণচোরা অন্যের অর্থ আত্মসাতকারী, সমাজ বিচ্ছিন্ন গুটি কয়েক লোক এখন এই সড়ক ও সেতুর নামকরণ নিয়ে অপপ্রচার ও মিথ্যাচার করছে। যেখানে প্রধানমন্ত্রী সম্মান করেছে, সেখানে কিছু কুচক্রী মহল কু-উদ্দেশ্যে মাঠে নেমেছে। আমরা তাদের ধিক্কার জানাচ্ছি। ভবিষ্যতে এমনটা করলে আমরা নারায়ণগঞ্জবাসী কঠোরভাবে দমন করবো।

এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, আক্তার নুর, যুবলীগ নেতা কাজি আমির, ব্যবসায়ী মুরশিদ, বন্দর যুব সংহতি নেতা শরিফ শাহ, জাতীয় ছাত্র সমাজ, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মো. শাহাদাত হোসেন রুপু ও মহানগর এর সভাপতি মো. শাহ্ আলম সবুজ, সাইফুল, রোমান, মুরাদ হোসেন, শাকিল, নারায়ণগঞ্জ জেলা বাস মিনি বাস শ্রমিক কর্মচারী ইউনিয়ন এর সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক মোস্তফা ভান্ডারী, বাংলাদেশ বস্ত্র ও পোশাক জেলা সভাপতি সুমন দেওয়ান, ড্রাইভার ওয়েলফেয়ার ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ইমতিয়াজ রহমান রাফি, আলম, নাছির , সুমন, মনির, সনেটসহ অন্যান্যরা।

উল্লেখ্য, গত ২৫ই মে মঙ্গলবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় তিনটি পৃথক প্রজ্ঞাপন জারি করে দুইটি সড়ক ও একটি নির্মাণীধীন সেতু নারায়ণগঞ্জের আলোচিত ও ঐতিহ্যবাহী ওসমান পরিবারের তিনজনের নামকরণে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। স্থাপনাগুলোর মধ্যে এ.কে.এম সামসুজ্জোহা নামকরণ হয়েছে সড়ক ও জনপথ অধিদপ্তরের সাইনবোর্ড থেকে চাষাড়া পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। তাছাড়া এ.কে.এম সামসুজ্জোহা স্ত্রী ভাষা সৈনিক বেগম নাগিনা জ্জোহার নামকরণে হয়েছে খানপুর হয়ে হাজীগঞ্জ গোদনাইল হয়ে ইপিজেড পর্যন্ত আঞ্চলিক মহাসড়কটি। আর মদনপুর-মদনগঞ্জ-সৈয়দপুর আঞ্চলিক মহাসড়কে বন্দর উপজেলায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুটি বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম নাসিম ওসমানের নামকরণে হয়েছে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x