ফতুল্লার বিসিকে মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জের কন্ঠ : ফতুল্লা থানাধীন শাসনগাঁও বিসিক এলাকায় মাদক বিক্রিতে বাধা ও বিভিন্ন সময় প্রতিবাদ করায় রাসেল মাহমুদ (৩৫) নামে যুবককে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা লাঠিসোটা দিয়ে পিটিয়ে ও দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার ( ১৪ মার্চ ) বিকেল তিনটায় শাসনগাঁও বিসিক মার্টিন গার্মেন্টেসের সামনে এ ঘটনা ঘটে। এসময়ে রাসেল মাহমুদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায় । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে রাসেল মাহমুদ একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এবিষয়ে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত রাসেল মাহমুদ ফতুল্লা থানাধীন শাসনগাঁও বিসিক এলাকার হাজী গােল মােহাম্মদ এর ছেলে।

থানার অভিযোগ সূত্রে জানাগেছে, বিসিক মার্টিন গার্মেন্টেসের সামনে ১। রানা (৪০), ২। মাসুদ (৩৫), উভয় পিতা-আব্দুর রহমান, ৩। আব্দুর রহমান (৬৫), পিতা-মৃতঃ আশেক আলী দীর্ঘদিন যাবত মাদক বিক্রয়সহ বিভিন্ন ধরনের অপকর্ম করিয়া আসিতেছিল। রাসেল মাহমুদসহ এলাকার বিভিন্ন শ্রেণীর লােকজন বিসিক শিল্প মালিক সমিতি তাদেরকে এখানে মাদক ব্যবসা না করার জন্য এবং এহেন কর্মে বাধা নিষেধ করে আসছিল। মাদক ব্যবসায়ীর বিভিন্ন সময় বিভিন্ন প্রকার ভয়ভীতি সহ প্রাণ নাশের হুমকি প্রদান করিয়া আসিতেছিল। আজকে বিকেল তিনটায় মার্টিন গার্মেন্টসের সামনে পূণরায় মাদক বিক্রয় কর্ম করা কালীন সময়ে ১। রানা (৪০), ২। মাসুদ (৩৫) ৩। আব্দুর রহমান (৬৫) ও অজ্ঞাতনামা ৭/৮ জন বিবাদী আমাকে উক্ত গার্মেন্টসের সামনে জন সম্মুক্ষে এলােপাথাড়ী মারধর করিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে নীলফুলা জখম করে। এক পর্যায় ২ ও ৩নং বিবাদীদ্বয় আমাকে হত্যার উদ্দেশ্যে আমার শ্বাসরােধ করিবার চেষ্টা করিলে তাহাতে ব্যর্থ হইলে ১নং বিবাদী আমাকে হত্যার উদ্দেশ্যে একটি ধারালাে চাপাতী দ্বারা আমার মাথায় আঘাত করিয়া আমার মাথার বামপাশে গুরুত্বর কাটা রক্তাক্ত জখম করে। অতপরঃ আমার আত্মচিকারে আশপাশের লােকজন আগাইয়া আসিলে ১নং বিবাদী যে কোন মূল্যে আমাকে খুন-জখম সহ জীবনের তরে শেষ করিয়া ফেলিবে অন্যথায় আমার বিরুদ্ধে মিথ্যা মামলা মােকদ্দমা দায়ের করিয়া আমার বড় ধরনের ক্ষতিসাধন করিবে মর্মে হুমকি প্রদান করিয়া চলিয়া যায়।

অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন এস.আই খবির উদ্দিন । তিনি জানান, রাসেল মাহমুদ আহত হয়েছেন তাকে আমরা হাসপাতালে চিকিৎসার জন্য পাঠাইছি । অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x