বিএনপি সহ- আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদের ঈদ শুভেচ্ছা

নারায়ণগঞ্জের কন্ঠ: এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রথাশায় নারায়ণগঞ্জ -২ আড়াইহাজারের সর্বস্তরের জনগণ ও বিএনপির সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদেরকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এক ঈদ শুভেচ্ছা বার্তায় নজরুল ইসলাম আজাদ বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। করোনা মহামারী ভাইরাস আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী। তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।

সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানাচ্ছি।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x