রিয়াদ- পাপনের নেতৃত্বে মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি এবং ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ নেত্রীবৃন্দের উপর পুলিশী হামলা- মামলা এবং নির্যাতন প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র সহ- সভাপতি রাফিউদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপনের নেতৃত্বে নগরীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল।

সোমবার ( ২৩ মে ) বিকেলে নগরীতে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন মহানগর ছাত্রদল। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন।

বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদ ও সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন বক্তব্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকি, ছাত্রদল নেতাদের ওপর পুলিশি হামলা, নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান । এবং সেই সাথে আটক নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম সজীব, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-আইন বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন ভুইয়া, সদস্য মো. মাসুদ, জুনায়েদ মোল্লা জনি,রিয়াজুর আলম ইমন, সদর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াসিম আকরাম হৃদয়, বন্দর থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আল মামুন, ফারুক মিয়া, সৈকত হাসান, সরকারী কদম রসূল কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক পাভেল আহম্মেদ, সরকারী তোলারাম কলেজ ছাত্রদলের সদস্য ইসমাইল হোসেন, ছাত্রদল নেতা নাজমুল জোয়ারদার, আব্দুর রহমান, আজহারুল ইসলাম নিরব, জাহেদ আলী খান শৈবাল, নাহিদ আহমেদ অপু, মেহেদি হাসান আলামিন প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x