রূপগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাবের বৃক্ষ রোপণ কর্মসূচী পালন

নারায়ণগঞ্জের কন্ঠ : রূপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী সংগঠন সুন্দর জীবন ক্লাবের পক্ষ থেকে শনিবার ( ১১ সেপ্টেম্বর ) বিকেলে রূপগঞ্জ উপজেলার মঙ্গলখালী প্রাথমিক বিদ্যালয় ও মঙ্গলখালী মাদ্রাসায় বৃক্ষ রোপণ কর্মসূচী পালন করেছে সুন্দর জীবন ক্লাবের সদস্যরা ।

এসময়ে কর্মসূচীতে উপস্থিত ছিলেন সুন্দর জীবন ক্লাবের উপদেষ্টা জনাব আব্দুর রহিম মাষ্টার, উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ন সম্পাদক এড. মো. স্বপন ভূইয়া , সম্মানিত সদস্য মেহের কাজল , সভাপতি শাহান আফরোজ নাফিজ , ফুজায়েল, রাব্বি , নিলয়, জিজান, অপূর্ব , নিরব, জুবায়েরসহ ক্লাবের অন্যান্য সদস্যরা । কর্মসূচীতে সার্বিক সহযোগিতা করেন সুন্দর জীবন ক্লাবের সম্মানিত সদস্য মেহের কাজল ও জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা সাংবাদিক মো. আবু কাওছার মিঠু ।

এসময় বক্তব্যে এড. মো. স্বপন ভূঁইয়া বলেন, গাছ আমাদের পরম বন্ধু। গাছপালা যেমন আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা করে ঠিক তেমনি আমাদের স্কুল মাদ্রাসার আঙ্গিনা কেও সুন্দর করে তোলে। তাই আসুন সবাই একটি করে গাছের চারা রোপণ করি। আমি ধন্যবাদ জানাই সুন্দর জীবন ক্লাবের সকল সদস্যকে তাদের এই সুন্দর একটি উদ্যোগের জন্য। তিনি আরও বলেন, সুন্দর জীবন ক্লাবের সদস্যরা রূপগঞ্জে মানবতার সেবায় কাজ করে চলেছে। অসহায় হতদরিদ্রদের খাদ্যসামগ্রীর পাশাপাশি সাহায্য সহযোগিতা করছে সংগঠনটি। নিজ উদ্যোগে সংগঠনে এই কার্যকলাপ সত্যিই প্রশংসিত। আমি সুন্দর জীবন ক্লাবের সফলতা কামনা করছি।

সুন্দর জীবন ক্লাবের সভাপতি শাহান আফরোজ নাফিজ আমন্ত্রিত অতিথি বৃন্দদের ও উপস্থিত ক্লাবের সদস্যবৃন্দসহ সবাইকে ধন্যবাদ জানায় সবাই উপস্থিত থেকে সুন্দর জীবন ক্লাবের আজকের বৃক্ষ রোপণ কর্মসূচী সফল করার জন্য। সেই সাথে সবার প্রতি আহবান জানিয়েছেন যেনো মানবতার সেবায় সবাই সুন্দর জীবন ক্লাবের পাশে থাকেন সব সময় ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x