শহীদ জিয়া এদেশের মানুষের অন্তরে, কেউ মুছে দিতে পারবে না : আজাদ

নারায়ণগঞ্জের কন্ঠ:

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এদেশের মানুষের অন্তরে রয়েছেন, সেখান থেকে তাকে কেউ মুছে দিতে পারবে না। বর্তমান সরকার জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব বাতিলের জন্য উঠেপরে লেগে ছিলো । এখন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার নিয়ে বিভিন্ন ধরনের কটুক্তি মূলক বক্তব্যে দিচ্ছে । মহান স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্যে বীর উত্তম খেতাবে ভূষিত করা হয়েছিলো। আর জিয়াউর রহমানের জানাজায় লক্ষ লক্ষ মানুষ অংশগ্রহণ করেছিলেন। কিন্তু আজ জিয়াউর রহমানের নাম নিশানা মুছে ফেলতে বর্তমান সরকার উঠে পড়ে লেগেছেন। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। শহীদ জিয়া এদেশের মানুষের অন্তরে রয়েছেন, সেখান থেকে তাকে কেউ মুছে দিতে পারবে না।

বুধবার (১ লা সেপ্টেম্বর ) বিকেলে আড়াইহাজারের পাচরুখী গ্রামে নজরুল ইসলাম আজাদের বাসভবনে আড়াইহাজার থানা বিএনপির অঙ্গসংগঠনের উদ্যোগে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মুঠোফোনে তিনি এসব কথা বলেন ।

তিনি আরও বলেন, সরকার জিয়াউর রহমানের জনপ্রিয়তাকে ভয় পায়। তাই দেশের মানুষের মন থেকে শহীদ জিয়ার জনপ্রিয়তা মুছে ফেলার জন্যে তার মাজার নিয়ে টালবাহানা করছে। আমরা আজকের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান থেকে বলে দিতে চাই, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার নিয়ে কোন প্রকার ষড়যন্ত্র করা হলে দেশের মানুষ রাজপথে নেমে আসবে এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করে এবং আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে দুর্বার আন্দোলন গড়ে তুলে সরকারকে ক্ষমতা থেকে উৎখাত করা হবে।

এসময়ে বিএনপির সাবেক রাষ্ট্রপতি বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। পরে কেক কেটে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ইউসুফ আলী ভূঁইয়া, জুয়েল আহমেদ । এ সময়ে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানা বিএনপি নেতা মতিউর রহমান মতিন, হাবিব আহমেদ, হাজী মজিবুর রহমান, আতাউর মেম্বার, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রূপ চান, সালাউদ্দিন ডালিম, এড. কামাল হোসেন মোল্লা, আনোয়ার হোসেন, নিপু, মজিবুর রহমান, আঃ মালেক মোল্লা, আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, নাজমুল হাসান বাচ্চু, শফি উদ্দিন শফু, হাবিবুর রহমান সেলিম, মাসুম শিকারী, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের সভাপতি ফকির জহির, সাধারণ সম্পাদক মনির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, মনির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, যুবদল নেতা গুলজার হোসেন, মনির হোসেন, স্বেচ্ছাসেবক দলনেতা আপেল মাহমুদ, রানা, রনি, মাসুদ, বাকির মোল্লা, লিয়াকত, শাহ্ আলম, পৌরসভা স্বেচ্ছাসেবক দলনেতা মাসুদ রানা, থানা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেন, সফর আলী ভূঁইয়া কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন, অপু, সাব্বির হোসেন, জহিরুল ইসলাম, আশরাফুল ইসলাম প্রমুখ।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x