শহেরর অবৈধ ৩ ক্লিনিক সিলগালা, জরিমানা ২ লাখ ৮০ হাজার

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জে চারটি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে তিনটিকে সিলগালা (বন্ধ) এবং মোট ২ লাখ ৮০ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এর মধ্যে একটি প্রতিষ্ঠানকে সিলগালা করার পাশাপাশি মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) দুপুরে শহরের নবাব সলিমুল্লাহ সড়কের খানপুর ও ডন চেম্বার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মানজুরা মুশাররফ ও নুশরাত আরা খানমের নেতৃত্বে জেলা প্রশাসন ও সিভিল সার্জন কার্যালয়ের যৌথ অভিযান পরিচালনা করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।

অভিযানে খানপুর এলাকার আশ্শিফা ডায়াগনস্টিক এন্ড জেনারেল হসপিটাল, নিউ সম্রাট জেনারেল হাসপাতাল ও ডন চেম্বারের সোহেল জেনারেল হাসপাতালের অনুমোদন না থাকায় এসব প্রতিষ্ঠান সিলগালা করে দেয় প্রশাসন।

পাশাপাশি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সোহেল জেনারেল হাসপাতালের অনুমোদন, ড্রাগ লাইসেন্স বিহীন ওষুধ মজুদ রাখার অপরাধে ১ লাখ ৫৫ হাজার, অনুমোদনহীন নিউ সম্রাট জেনারেল হাসপাতালকে ১ লাখ এবং মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট মজুদ রাখার অপরাধে ইউনিক ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এদিকে অনুমোদনহীন আশ্শিফা ডায়াগনস্টিক এন্ড জেনারেল হসপিটালের মালিকপক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হবে বলে নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নুশরাত আরা খানম।

0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আপডেট

0
Would love your thoughts, please comment.x
()
x