en
রবিবার , ৯ ডিসেম্বর ২০১৮ | ৩রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধ পরিকর : ডিসি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ডিসেম্বর ৯, ২০১৮ ১:১৭ অপরাহ্ণ
PicsArt 12 09 05.19.59

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেছেন, আগামী ৩০ তারিখের একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠভাবে আয়োজন করা এখন সবচেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব। আগামীর প্রজন্ম যাতে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে পারে সে লক্ষ্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে জাতীয় নির্বাচনে নিজেদের উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠভাবে পালন করবো। সকলের সহযোগিতায় একটি অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধ পরিকর। নির্বাচনের সার্বিক নিরাপত্তার জন্য নিয়মিত বাহিনীর সাথে নারায়ণগঞ্জে আরো যোগ হয়েছে বিজিবি। প্রয়োজনে তারাও নিয়োজিত হবে আইন শৃঙ্খলা রক্ষার কাজে।

জেলা সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম আইানশৃঙ্খলা কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। রবিবার (৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে নারায়ণগঞ্জের নবাগত পুলিশ সুপার হারন উর রশিদ বলেন, নারায়ণগঞ্জ সর্ম্পকে মানুষের একটি ভিন্ন ধারনা ছিলো। নারায়ণগঞ্জ মানেই বিশৃঙ্খলা, কিন্তু না। এখন নারায়ণগঞ্জের পরিস্থিতি অনেক শান্ত। নারায়ণগঞ্জের এই ভাবমূর্তি যেনো নষ্ট না হয়। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেউ যেনো অরাজকতা, নৈরাজ্য সৃষ্টি না করতে পারে সেটাকে আমরা চ্যালেঞ্জ হিসাবে নিয়েছি। আর এই চ্যালেঞ্জে সকলের সহযোগিতা কামনা করছি।

পুলিশ সুপার আরও বলেন, শিল্পনগরীর শহর নারায়ণগঞ্জ। গার্মেন্টস ব্যবসা থেকে শুরু করে অনেক ব্যবসায়িক প্রতিষ্ঠান রয়েছে এই নারায়ণগঞ্জে। কোন চাদাঁবাজ ব্যাক্তি বা গোষ্টীর কাছে যেনো ব্যবসায়ীরা জিম্মি হয়ে না যায় সেদিকেই লক্ষ্য রাখতে হবে। গামেন্টস শিল্প সহ নানা কল্যানেই নিজের পেশাকে কাজে লাগাবো।

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন  সিভিল সার্জন ডা. এহসানুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসিম উদ্দিন হায়দার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী,  অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: সেলিম রেজা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: মনিরুল ইসলাম, এনডিসি জ্যোতি বিকাশ চন্দ্র, জেল সুপার সুভাষ কুমার ঘোষ, র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি জসিম উদ্দিন চৌধুরী , সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বীনা, বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, রূপগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবুল ফতেহ মোহাম্মদ শফিকুল ইসলাম, আড়াইহাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা সুরাইয়া খান, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা শাহিনুর ইসলাম , সদর উপজেলার চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস , বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজা ইয়াসমিন, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ প্রমুখ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 16 05.58.47

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এড. মোহসীন – এড. মাহবুব প্যানেলের শ্রদ্ধা 

FB IMG 1645885569432

বাংলাদেশে নতুন প্রধান নির্বাচন কমিশনার হচ্ছেন কাজী হাবিবুল আউয়াল

114219eden test kalerkantho pic

ইডেন টেস্টে প্যারাট্রুপারস শো বাতিল

PicsArt 11 01 04.19.21

নারায়ণগঞ্জসহ ৫৬ টা জেলায় ৩২১টা প্রকল্পের কার্যক্রমের উদ্বোধন করলেন:প্রধানমন্ত্রী

PicsArt 11 18 11.39.25

বিএনপি এবার অগ্নি সন্ত্রাস করলে আর কোন ছাড় দেয়া হবে না : সাংসদ শামীম ওসমান

PicsArt 04 19 02.24.50

রূপগঞ্জে আইনজীবী স্বপন ভূঁইয়া পরিবারের ঈদ সামগ্রী বিতরণ

PicsArt 10 02 08.41.49

বিএনপি নেতা দুলালের মায়ের মাগফেরাত কামনায় দোয়া

PicsArt 05 20 10.58.24

নারায়ণগঞ্জে ঐক্য পরিষদের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে র‍্যালি ও আলোচনা সভা

PicsArt 02 29 10.33.02

আমরা নৌকার লোক , নৌকার রাজনীতি করি : ভিপি বাদল

PicsArt 02 24 07.30.47

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত মন্তু