en
মঙ্গলবার , ২৩ মার্চ ২০২১ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেপ্তার এসআই কায়কোবাসহ ২ সহযোগী ৪দিনের রিমান্ডে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৩, ২০২১ ১০:৩৪ পূর্বাহ্ণ
PicsArt 03 23 04.20.16

নারায়ণগঞ্জের কন্ঠ: সোনারগাঁও থেকে অস্ত্র ও ফেনসিডিলসহ গ্রেফতার আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এস আই) কায়কোবাদ পাঠান এবং তার দুই সহযোগি মাদক ব্যবসায়ীকে চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে পুলিশ আসামিদের নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মিল্টন হোসের আদলতে হাজির করে অস্ত্র ও মাদকের দুইটি মামলায় সাতদিন করে রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে দুইটি মামলায় প্রত্যেকের দুইদিন করে চারদিন রিমান্ড মঞ্জুর করেন। আদালত পুলিশের পরিদর্শক মো: আসাদুজ্জামান আসামিদের এই রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার মেঘনা টোলপ্লাজা এলাকা থেকে ২৫ রাউন্ড গুলিসহ দুইটি বিদেশী পিস্তল ও ২শ’ ৪০ বোতল ফেনসিডিলসহ এস আই কায়কোবাদ পাঠান ও তার দুই সহযোগি মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-৩ ব্যাটালিয়ানের একটি দল। পরে র‌্যাব বাদি হয়ে তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক দুইটি মামরা দায়ের করে। সেই মামলায় মঙ্গলবার সকালে এসআই কায়কোবাদসহ তিন আসামীকে আদালতে প্রেরণ করে থানা পুলিশ।

র‌্যাব-৩ ব্যাটালিয়ানের সহকারি সুপার সুপার ও অপারেশন অফিসার ফারজানা হক গণমাধ্যম কর্মীদের জানান, চট্রগ্রাম থেকে মাদক নিয়ে এক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন সংবাদ পেয়ে র‌্যাবের একটি টিম ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোলপ্লাজায় অবস্থান নেয়। এসময় সন্দেহভাজন একটি সাদা প্রাইভটেকার টোল প্লাজা অতিক্রম করার সময় থামিয়ে তল্লাশি করা হয়। প্রাইভেট কারের পেছনের সিটে বসা ছিলেন কালাপাহাড়িয়া পুলিশ ফাড়ির এস আই কায়কোবাদ ও তার সহযোগী রবিন হোসেন। প্রাইভেটকারটির চালকের আসনে ছিলেন সোহেল মিয়া। এ সময় প্রাইভেট কারের ভেতরে তল্লাশি করে ২শ’ ৪০ বোতল ফেনসিডিল ও এস আই কায়কোবাদের কাছ থেকে ২৫ রাইন্ড গুলিসহ দুইটি বিদেশি পিস্তল জব্দ করা হয়।

র‌্যাবের একটি সুত্র জানায়, আড়াইহাজারের কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়ির সাব-ইন্সপেক্টর (এস আই) কায়কোবাদ দীর্ঘদিন ধরে নদী পরিবেষ্টিত দূর্গম চরাঞ্চল কালাপাহাড়িয়া এলাকাসহ পাশর্^বর্তী ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লার বাঞ্ছারামপুর, হোমনা ও মেঘনা থানাসহ বিভিন্ন এলাকায় নেটওয়ার্ক গড়ে তুলে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। এ ব্যাপারে র‌্যাবের টিআই মোকলেসুর রহমান বাদি হয়ে এস আই কায়কোবাদসহ তিনজনকে আসামি করে সোনারগাঁ থানায় মাদক ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন। সকালে ওই মামলায় সোনারগাঁও থানা পুলিশ তিন আসামীকে আদালতে প্রেরণ করেছেন।

বিষয়টি স্বীকার করে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সময় নিউজকে বলেন, র‌্যাবের দায়ের করা মাদক ও অস্ত্র মামলায় পুলিশের এস আইসহ তিন আসামীকে আরো জিজ্ঞাসাবাদের জন্য প্রত্যেকের সাতদিন করে রিমান্ডের আবেদন করে আদলতে পাঠানো হয়েছে। আদলত তাদের চারদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। এ ব্যাপারে আসামিদের আরো জিজ্ঞাসাবাদ করে তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 01 17 07.26.38

সিদ্ধিরগঞ্জে ষ্টোর রুমের ড্রামের নিচ থেকে শিশুর লাশ উদ্ধার

PicsArt 08 27 05.48.54

চোখে গুলিবিদ্ধ আহত টিটু’র পাশে বিএনপি নেতা আজাদ  

PicsArt 04 29 11.28.08

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে বিএনপি নেতা আজাদ

PicsArt 10 21 12.11.14

সম্মিলিত পেশাজীবী পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার লিফলেট বিতরণ

PicsArt 04 03 05.38.23

অয়ন ওসমানের শারীরিক সুস্থতা কামনায় মসজিদে দোয়া

PicsArt 01 24 08.35.30

আজাদের উদ্যোগে কোকোর ৫ম মৃত্যুবার্ষিকীতে আড়াইহাজার বিএনপির দোয়া

PicsArt 02 05 01.27.04

যুবদল নেতা আকবর হত্যার প্রতিবাদে নগরীতে মহানগর যুবদলের মিছিলে পুলিশি বাঁধা

FB IMG 1702390150252

অবরোধ বিরোধী শান্তি শোভাযাত্রায় নিয়ে রাজপথে আজমেরী ওসমান

PicsArt 08 22 06.44.26

বিএনপির বিক্ষোভ সমাবেশে রিয়াদ- পাপনের নেতৃত্বে ছাত্রদলের অংশগ্রহণ

PicsArt 08 20 08.09.21

সোনারগাঁয়ে শাকিল হত্যার দুই বছর পর হত্যার রহস্য উদঘাটন,৩ আসামী গ্রেপ্তার