en
মঙ্গলবার , ১৬ এপ্রিল ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আইনজীবী সমিতির উদ্যোগে লইয়ার্স ডিপোজিট পেনশন স্কিমের শুভ উদ্বোধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ১৬, ২০১৯ ১০:১৬ পূর্বাহ্ণ
PicsArt 04 16 03.59.59

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যদের জন্যে লইয়ার্স ডিপোজিট পেনশন স্কিম চালু হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে এ মহতী উদ্যোগের উদ্বোধন করেন নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আনিসুর রহমান।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. মোহসিন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের চীফ জডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফয়সাল বিন আতিক, পিপি এড. ওয়াজেদ আলী খোকন, সিনিয়র আইনজীবী এড. আমিনুল হক, এড. সামসুল ইসলাম ভূইয়া, এড. মাসুদ উর রউফ, জিপি এড. মেরিনা বেগম, জেলা আইনজীবী সমিতির আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়াসহ আইনজীবী সমিতির সদস্যবৃন্দ।

প্রধাণ অতিথির বক্তব্যে জেলা ও দায়রা জজ আনিসুর রহমান বলেন, আইনজীবীদের জন্যে এ ধরনের একটি স্কিম খুবই প্রয়োজন ছিলো। এর জন্য আমি আইনজীবী সমিতিকে ধন্যবাদ জানাচ্ছি। কারন আমি অনেক আইনজীবীকে দেখেছি তাদের মৃত্যুর পরে তাদের পরিবার পরিজন খুবই অসহায় অবস্থায় পরে যায়। এ ধরনের একটি ডিপোজিট স্কিমের ফলে তাদের সেই অসহায়ত্ব দুর হবে বলে আশা রাখি।

লইয়ার্স ডিপোজিট পেনশন স্কিম সম্পর্কে বলতে গিয়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল বলেন, এ স্কিমে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্যরা অংশ নিতে পারবেন। এখানে তারা প্রতি মাসে ৩০০ টাকা করে জমা দেবেন এবং আইনজীবী সমিতি তাদেরকে দেবে আরো ৩০০ টাকা ফলে তাদের ডিপোজিট ডাবল হয়ে যাবে। কেউ যদি ৩ বছর তাদের এই ডিপোজিট না তোলে তাহলে মোট জমার উপরে ৭% করে লাভ জমা হবে এবং ১০ বছর জমলে ১০% করে লাভ জমা হবে। এই ডিপোজিট স্কিমের আজ আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো। আর এ ইতিহাসের স্বাক্ষী হতে যারা আজকে এখানে উপস্থিত হয়েছেন তাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও হৃদয় নিঙরানো কৃতজ্ঞতা জানাচ্ছি।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত