en
বুধবার , ৩ জুন ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আজাদের উপর হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি জানালেন আড়াইহাজার বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৩, ২০২০ ৪:৪০ অপরাহ্ণ
PicsArt 06 03 10.08.43

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি জানিয়েছেন আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবুসহ নেতাকর্মীরা ।

বুধবার ( ৩ জুন ) সন্ধ্যায় আড়াইহাজারে গোপালদী পৌরসভা এলাকায় এক সংবাদ সম্মেলন করে তারা বলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার বিএনপির অভিভাবক নজরুল ইসলাম আজাদের জনপ্রিয়তা ঈষ্বায়িত হয়ে তার উপর হামলা চালিয়েছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা । আমরা এই ন্যাক্কাজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে আইনের মুখোমুখি করার দাবি করছি ।

সংবাদ সম্মেলনে তারা বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । তিনি কর্মসূচির দ্বিতীয় দিনে আড়াইহাজার বিএনপির অঙ্গসংগঠনের আয়োজনে দুঃস্থদের মাঝে খাবার ও বস্ত্র বিতরণ, বৃক্ষ রোপন  এবং দোয়া মাহফিল কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় সফর আলী ভূঁইয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক জিএস সাইফুল ইসলাম ও যুবলীগ নেতা মনিরের নেতৃত্বে অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায় । এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫ জন আহত হয় । আমরা অর্তকিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

নারায়ণগঞ্জ – ২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবুর প্রসঙ্গে তারা বলেন , তিনি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন । নজরুল ইসলাম আজাদের জনপ্রিয়তা ঈষ্বায়িত হয়ে সাংসদ নজরুল ইসলাম বাবু সাহেব তার বিরুদ্ধে মিথ্যাচার করছেন । তিনি একটি জাতীয় দৈনিক পত্রিকায় বলেন, আগে থেকে এলাকার মানুষ ওর উপর ক্ষুব্ধ । আড়াইহাজারে নিজ এলাকায় নেতা-কর্মীদের হাতে লাঞ্ছিত হয়েছেন বিএনপির সহ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম। সোমবার ফতেহপুর ইউনিয়নে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ত্রাণ বিতরণকালে মারধরের শিকার হন তিনি। পাওনাদারের হাতে লাঞ্ছিত হয়ে সরকারি দলের উপর দায় চাপিয়েছেন এই বিএনপি নেতা। এবিষয়ে স্থানীয় নেতা শহীদুল্লাহ চেয়ারম্যানও বলেন, নজরুল ইসলামকে ক্ষুব্ধ পাওনাদাররা লাঞ্ছিত করেছেন। এগুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট । আমরা সাংসদ নজরুল ইসলাম বাবু সাহেব ও শহীদুল্লাহ চেয়ারম্যানের এই বক্তব্যের তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি ।

আড়াইহাজার  উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু’র সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরোও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ- যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, সাবেক সদস্য আফজাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, যুগ্ম আহ্বায়ক শফি উদ্দিন শফু, হাবিবুর রহমান সেলিম, মাসুম শিকারী, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেন, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, যুবদল নেতা আসাদুজ্জামান, ছাত্রদল নেতা মীর মেহেদী হাসান রানা, নাজমুল ইসলাম রনি, আশরাফুল, আবুল বাশার সুমন, রুবেল শিকারী, শ্রমিক দলনেতা রমজান, মৎস্যজীবী দলনেতা মফিজুল ইসলাম প্রমুখ ।

জানাগেছে , বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । গত সোমবার ( ১ জুন ) দ্বিতীয় দিনের কর্মসূচি অনুযায়ী বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ । কর্মসূচি শেষে ফেরার পথে অজ্ঞাত নামা অর্ধশত লোকজন  বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায় । এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫ জন আহত হয়েছে ।

এ বিষয়ে নজরুল ইসলাম আজাদ অভিযোগ করে বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীর কর্মসূচি শেষে ফেরার পথে আড়াইহাজার থানার পূর্ব পাশে দক্ষিণ পাড়া ব্রীজের সামনে আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আমাদের উপর অতর্কিত হামলা চালায় । এ সময়ে আমিসহ ২০ থেকে ২৫ জন নেতাকর্মী আহত হোই । আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 11 05 08.59.43

৭ নভেম্বর দ্বিতীয়বার দেশ স্বাধীন হয়েছিল: নজরুল ইসলাম আজাদ

PicsArt 11 03 12.43.03

জেল হত্যা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

PicsArt 10 09 06.27.37

নাশকতা মামলায় বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মীর হাজিরা

PicsArt 04 19 11.04.15

কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

PicsArt 03 17 11.34.33

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধাঞ্জলী

PicsArt 04 08 10.06.39

আমরা শান্তি সমাবেশ করছি সকালে আর বিএনপি বিকেলে অশান্তি সমাবেশ করবে: খোকন

PicsArt 04 28 05.40.07

তারেক রহমানের নির্দেশে না’গঞ্জের গুম, খুন ও নির্যাতন পরিবারের পাশে আজাদ

PicsArt 03 05 05.41.12

ওবায়দুল কাদেরের রোগ মুক্তি কামনায় জেলা আ’লীগের দোয়া

PicsArt 12 07 09.12.58

অসুস্থ্য ফটো সাংবাদিক সৌরভের শয্যা পাশে জেলা যুবদল নেতৃবৃন্দ

PicsArt 02 21 04.02.43

স্বপনের নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি যুবদলের শ্রদ্ধা