en
বৃহস্পতিবার , ৫ মার্চ ২০২০ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৫, ২০২০ ৩:৪৮ অপরাহ্ণ
PicsArt 03 05 09.42.20

নারায়ণগঞ্জের কন্ঠ :

“প্রজন্ম হোক সমতার, সকল নারীর অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস উদযাপন  উপলক্ষে র‍্যালি ও সমাবেশ অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৫ মার্চ) সকাল ১০ টায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গণ হতে একটি র‍্যালি বের করা হয় ।  র‍্যালিতে বিভিন্ন স্কুল, কলেজ ও নারী উন্নয়ন সংগঠন এবং এনজিও  গুলো অংশগ্রহণ করেন ।   

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কামিজা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, আরোও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মাসুম বিল্লাহ, বীর মুক্তিযোদ্ধা ফরিদা পারভীন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদিকা আঞ্জুমান আরা আকসির, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মনোয়ারা সুরুজ, জেলা পরিষদের মহিলা সদস্য এড. নুর জাহান বেগম, নাসিক মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা কল্পনা আক্তার, জেলা মহিলা সংস্থার সচিব কামরুন নেছা মিতালী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যক্ষ শিরীন বেগম, যুগ্ম সম্পাদক আলেয়া বেগম, এনজিও নেটওয়ার্কের চেয়ারম্যান আরিফ মিহির, নির্বাহী পরিচালক প্রদীপ কুমার দাশ, কল্যাণী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ডা. জিএম জব্বার চিশতি প্রমুখ ।

সর্বশেষ - লিড