en
শনিবার , ৩০ মে ২০২০ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

আড়াইহাজারে জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকীতে দোয়া মাহফিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০২০ ১:১৯ অপরাহ্ণ
PicsArt 05 30 07.14.49

নারায়ণগঞ্জের কন্ঠ: আড়াইহাজারে শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার (৩০ মে) সকাল ১০টায় উপজেলা সদরের আশিক সুপার মার্কেটের চত্বরে এ সভার আয়োজন করা হয় ।

মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক পারভীন আক্তারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক অর্থবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন অনু, আড়াইহাজার থানা বিএনপির সহসভাপতি শহীদ উল্যাহ মিয়া, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ছালাউদ্দিন চৌধুরী সালামত, সহ-সভাপতি জহিরুল হক, আড়াইহাজার পৌরসভা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আমির হোসেন, থানা ওলামা দলের সভাপতি মাওলানা নাসিরউদ্দিন, থানা যুবদলের নেতা জাকির হোসেন মেম্বার, থানা মহিলা দলের সাধারণ সম্পাদিকা পিয়ারা বেগম, আড়াইহাজার পৌরসভা মহিলা দলের সভানেত্রী মাসুদা বেগম, ছাত্রদলের নেতা জোবায়ের রহমান জিকু প্রমুখ।

পারভীন আক্তার বলেন, শহীদ প্রেন্সিডেন্ট জিয়াউর রহমান ছিলেন এদেশের বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক। তিনি এদেশের মানুষকে ভোটের অধিকার পূর্ণপ্রতিষ্ঠিত করেছেন। আর শেখ হাসিনার সরকার যতবারই পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে, ততবারই গণতন্ত্রকে গলা টিপে ধরেছে। বর্তমানে গণতন্ত্র বলতে কিছু নেই। আইনের শাসন নেই। সাংবাদিকায় কোনো স্বাধীনতা নেই। তথ্য ও প্রযুক্তি আইনের মাধ্যমে সাংবাদিকদের হয়রানি করা হচ্ছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে অনেকেই গরীরের ত্রাণ আত্মসাৎ করছে। এছাড়াও সারাদেশেই ছাত্রলীগ ও যুবলীগ তথা আওয়ামী লীগের নেতাকর্মীরা খুনের এক মহোৎসব চালিয়েছেন। সম্প্রতি আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির গুলিতে এক নিরীহ স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

সর্বশেষ - লিড