en
শুক্রবার , ২২ মে ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

এবার হতদরিদ্র তিনশ’পরিবারের মুখে হাসি ফোটালেন আ’লীগ নেতা রঞ্জিত মন্ডল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২২, ২০২০ ১:৪৭ অপরাহ্ণ
PicsArt 05 22 07.34.14

নারায়ণগঞ্জের কন্ঠ : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এবছরও মাসদাইরের তিনশ’ গরীব অসহায় পরিবারের মুখে হাসি ফোটালেন বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী রঞ্জিত মন্ডল ।

শুক্রবার ( ২২ মে ) বিকেলে মাসদাইর বারৈভোগ শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দির প্রাঙ্গণ থেকে রঞ্জিত মন্ডল ব্যত্তিগত অর্থায়ানে  পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় হতদরিদ্র নিম্ন আয়ের তিনশ’ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছেন মিনিকেট চাল ৫ কেজি, ১ কেজি পোলাও চাল, দুই ধরনের সেমাই, সয়াবিন তেল, হাঁফ কেজি দুধ,  ১ কেজি চিনি, এক পিছ মুরগি ।

এবিষয়ে রঞ্জিত মন্ডল বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ জননেতা একেএম শামীম ওসমানের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এবছরও আমি মাসদাইরের নিম্ন আয়ের হতদরিদ্র অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছি । এ অসহায় মানুষ গুলো যেনো ঈদের দিন কিছু ভালোমন্দ খাবার খেতে পারে । আর সেই লক্ষ্যেই এসকল নিম্ন আয়ের হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি । এটা কোন ত্রান সামগ্রী নয় এটা উপহার সামগ্রী । প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী দূর্যোগ মোকাবেলায় কাজ করে চলেছে । তিনি সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন । ঈশ্বর আমাকে যতদিন বাঁচিয়ে রাখবে আমি সব সময়ই এসকল অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো ।

তিনি আরোও বলেন, মহামারী করোনা ভাইরাস কারনে নিম্ন আয়ের মানুষ গুলো অসহায় হয়ে পড়েছে । আমি ব্যতিগত ভাবে ও মাসদাইর আওয়ামীলীগের উদ্যোগে এসকল মানুষ গুলোর পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি । আমি চাই এদেশের প্রতিটি বিত্তবান মানুষ গুলো এসকল অসহায় মানুষের পাশে দাঁড়াক । যদি বিত্তবানরা এসকল অসহায় মানুষের পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেয় তাহলে তারা আর না খেয়ে থাকবে না ।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে আরোও উপস্থিত ছিলেন, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এনায়েত হোসেন, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগ নেতা প্রদীপ মন্ডল, হাসান আলী দেওয়ান, ফতুল্লা থানা যুবলীগ নেতা রবিউল ইসলাম রানা, বিশ্বজিৎ মন্ডল শুভ, ফতুল্লা থানা তাঁতী লীগের যুগ্ম আহ্বায়ক বিল্লাল হোসেন, তাঁত লীগ নেতা সবুজ মন্ডল, ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা অভিজিৎ মন্ডল শান্ত, ছাত্রলীগ নেতা হৃদয়, জুম্মান, মহিলা আওয়ামীলীগ নেত্রী নাসিমা আক্তার বিউটি, ফারহানা আক্তার, সম্পা বেগম প্রমুখ ।

সর্বশেষ - লিড