en
বুধবার , ২৫ মার্চ ২০২০ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

করোনা রোধে মান্নানের নির্দেশনায় পিএস সেলিমের স্প্রে ও জনসচেতনতামূলক কার্যক্রম প্রশংসিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৫, ২০২০ ২:১৭ অপরাহ্ণ
PicsArt 03 25 06.30.03

নারায়ণগঞ্জের কন্ঠ:

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের দিক নির্দেশনায়   নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ সম্পাদক ও আজহারুল ইসলাম মান্নানের ব্যক্তিগত সহকারী (পিএস) সেলিম হোসেন দিপু  সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের সাধারণ মানুষকে করোনা ভাইরাস রোধে সচেতন করতে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে ।

বুধবার ( ২৫ মার্চ) দিনব্যাপী সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের বারদী বাজার, শান্তির বাজার, ও পরমেশরদী বাসস্ট্যান্ড এলাকায় যানবাহনে বিশুদ্ধকরণ স্প্রে করেছেন সেলিম হোসেন দিপু। পাশাপাশি এলাকার বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও এলাকার বাড়িঘরের আঙ্গিনায় বিশুদ্ধকরণ স্প্রে করছে । এবং এলাকার জনসাধারণকে মাঝে করোনা ভাইরাস রোধে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন ।

সেলিম হোসেন দিপু প্রথমে তার নিজ বাড়ি বারদী ইউনিয়নের মসলেন্দপুর থেকে শুরু করে সড়কে চলাচলরত বিভিন্ন যানবাহনে এ স্প্রে করেন। সেলিম হোসেন দিপুর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা ব্যাপক প্রসংশা করেছেন।

PicsArt 03 25 06.28.42

এ বিষয়ে সেলিম হোসেন দিপু বলেন, করোনাভাইরাস এমন একটি ভাইরাস যা একজনের হলে এগুলো আশপাশের সকলের মধ্যে ছড়িয়ে পড়ে এবং মহামারি আকার ধারণ করতে পারে। তাই আশপাশের যেখানে অপরিচ্ছন্ন স্থানে জীবানু বাসা বাধতে পারে এমন জায়গাকে জীবানুমুক্ত করাই আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, গ্ৰামের মানুষ গুলো করোনা ভাইরাস কি তা তারা জানে না । আমি চেষ্টা করছি তাদেরকে সচেতন করতে । আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি এলাকার মানুষ গুলোকে সচেতন করতে পুলিশের পাশাপাশি, র্যাব, সেনাবাহিনী যাতে টহল দেয় । কারন যেভাবে গ্ৰামের মানুষ গুলো একসাথে এখানোও চলাচল ও উঠাবসা করছে । এতে করে এই ভাইরাস আরোও বিস্তার লাভ করার সম্ভাবনা রয়েছে । মরনঘাতী করোনা ভাইরাস থেকে আল্লাহ পাক সবাইকে হেফাজত করুন । 

এসময় তার সাথে আরোও উপস্থিত ছিলেন, কামাল হোসেন, ডাক্তার ফয়সাল, রোমান মিয়া, জয়নাল প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত