en
রবিবার , ৪ জুন ২০২৩ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী পালিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৪, ২০২৩ ৬:৪৯ পূর্বাহ্ণ
PicsArt 06 04 12.47.03

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের মধ্যদিয়ে পালিত হয়েছে ।

রবিবার ( ৪ জুন ) সকালে কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামতের বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্যে রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার খিচুড়ি বিতরণ করা হয়।

কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও আড়াইহাজার থানা বিএনপি’র সহ-সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামতের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক হোসেন মোল্লা, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি কবির হোসেন, ক্ষুদ্র ও সমবায় সমিতি বিষয়ক সম্পাদক- আব্দুল কুদ্দুস, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি ক্বারী আলী আজগর নূরী, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি খলিল মোল্লা, ১নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হোসেন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি হোসেন মোল্লা, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের ফকির জহির রহমান, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, আড়াইহাজার উপজেলা যুবদলের সদস্য এমদাদুল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন দিপু, যুগ্ম আহ্বায়ক বাবু গাজী, যুবদল নেতা আব্দুল আউয়াল,
জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মুহাম্মদ জহিরুল ইসলাম জহির, সাবেক সহ- সম্পাদক সুজাউর রহমান সুজন, কালাপাহাড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য মো. আক্তার হোসেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম সাইফুলসহ প্রমুখ।

সর্বশেষ - লিড