en
মঙ্গলবার , ২৩ জুন ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কাশিমপুর হাটখোলায় হোয়াইট বাবু’র শেল্টারে জমজমাট মাদক ব্যবসা চলছে

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ২৩, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ
PicsArt 06 23 11.52.48

বিশেষ প্রতিনিধি: ফতুল্লা থানাধীন কাশীপুর হাটখোলা এলাকায় সাখাওয়াত হোসেন বাবু ওরফে হোয়াইট বাবু’র শেল্টারে জমজমাট মাদক ব্যবসা চলছে বলে অভিযোগ উঠেছে। আব্দুল মজিদ মাঝীর পুত্র সাখাওয়াত হোসেন বাবু ও তার দুই সহযোগী কামাল এবং আল-আমিনের শেল্টারে মাদক ব্যবসা চলছে। কামাল একই এলাকার জামালের পুত্র ও আল-আমিন একই এলাকার তারা মিয়ার পুত্র। কেউ মাদক ব্যবসা করতে না চাইলে নানা হুমকি দিচ্ছে বলেও অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। এরই মধ্যে মাদক ব্যবসা ছেড়ে দেয়ায় স্থানীয় মান্নানকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

মান্নানের স্ত্রী জানান, আমার স্বামী মাদক ব্যবসা করতো। কিন্তু আমাদের সন্তান ভবিষ্যতের কথা চিন্তা করে গত কয়েক মাস আগে কারাগার থেকে জামিনে আসার পর মাদক ব্যবসা ছেড়ে দিয়েছে। কিন্তু বাবু’র সহযোগী কামাল ও আল-আমিন মাদক বিক্রি করতে আমার স্বামীকে চাপ দিচ্ছে। আর মাদক বিক্রি না করলে বিভিন্ন প্রকার হয়রানী করানো হবে বলে হুমকি দিয়েছে। এব্যাপারে মান্নান ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

স্থানীয় সূত্র জানাগেছে, হাটখোলা জুনিয়র স্কুলের পাশে রয়েছে বাবুর ছোট একটি মোটর সাইকেলের শো-রুম। শো-রুমটি মূলতো লোক দেখানো বলে স্থানীয়রা জানিয়েছেন। মূলত কাশীপুর হাটখোলা এলাকার পুরো মাদকের সেক্টর রয়েছে বাবুর নিয়ন্ত্রনে।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত