en
শুক্রবার , ১২ আগস্ট ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কোকোর ৫৩তম জম্মবার্ষিকীতে আড়াইহাজার বিএনপির দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ১২, ২০২২ ৫:১৪ অপরাহ্ণ
PicsArt 08 12 11.10.00

স্টাফ রিপোর্টার: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং বিএনপি’র চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ১২ আগষ্ট ) বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাচরুখী এলাকায় নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময়ে প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত এবং বেগম খালেদা জিয়ার সু-স্বাস্থ্য ও তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় করে দোয়া করা হয় ।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সহ-সভাপতি এড. খোরশেদ আলম মোল্লা, সহ- সভাপতি বেদন খন্দকার, সহ-সভাপতি ছিদ্দিকুর রহমান ছিদ্দিক, মনিরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসেন ভূঁইয়া, শফি উদ্দিন শফু ভূঁইয়া, মাসুম শিকারী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, আজহারুল ইসলাম লাভলু, এড. কামাল হোসেন, আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডা. মনির হোসেন, সাধারণ সম্পাদক ওসমান গনি, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড