en
মঙ্গলবার , ২৪ জানুয়ারি ২০২৩ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কোকোর ৮তম মৃত্যুবার্ষিকীতে না’গঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জানুয়ারি ২৪, ২০২৩ ২:৪১ অপরাহ্ণ
PicsArt 01 24 08.40.07

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কনিষ্ঠপুত্র বিশিষ্ট ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ২৪ জানুয়ারি ) বাদ আছর নগরীর আমলাপাড়া আশরাফিয়া জামে মসজিদ প্রাঙ্গণে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও প্রয়াত আরাফাত রহমান কোকোর বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা এবং তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রানার সভাপতিত্বে দোয়া মাহফিলে এসময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, সদস্য বরকতউল্লাহ, মাহমুদুর রহমান, বিএনপি নেতা নাজমুল হক, মো. শিপলু । আরও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলনেতা মমিনুর রহমান বাবু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ- সভাপতি কামাল উদ্দিন জনি, মাকিত মোস্তাকিম শিপলু,প্রচার সম্পাদক দুলাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক নুরুল কাদির সোহাগ, নারায়ণগঞ্জ সদর থানার যুগ্ম আহবায়ক আব্দুল রশিদ, সদস্য দুলাল হোসেনসহ মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত