en
শনিবার , ৩১ অক্টোবর ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

কোন ভাই বা নেতা এমপির নির্দেশে কমিটি হবে না : সায়েম

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৩১, ২০২০ ৫:৫৬ অপরাহ্ণ
PicsArt 10 31 10.18.14

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম বলেন, আমরা অন্তত বিশ্বস্ততা ও ঈমানের সহিত থানা কমিটি গঠন করবো। যারা রাজপথে ছিলেন এবং রাজপথে আন্দোলন করতে গিয়ে মামলা হামলার শিকার হয়েছেন তাদেরকে নিয়েই কমিটি গঠন করা হবে। কোন ভাই বা নেতা এমপির নির্দেশে কমিটি হবে না ।

নারায়নগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

শনিবার ( ৩১অক্টোবর) সকাল দশটায় সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী এলাকায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের বাড়িতে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মীসভার আয়োজন করা হয় ।

PicsArt 10 31 10.17.48

এসময়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের প্রয়াত সভাপতি শফিউল বারী বাবু, জেলা কমিটির সহ-সভাপতি আবু সিদ্দিক মোল্লাসহ বিএনপির সকল প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় ।

সায়েম আরোও বলেন, তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে আগামী কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে থানা কমিটি গঠন করা হবে । যুবদল ও ছাত্রদলের চেয়েও স্বেচ্ছাসেবক দলের কমিটি শক্তিশালী হবে । বিগত সময়ের আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল রাজপথে ঐক্যবদ্ধ হয়ে সক্রিয় ভূমিকা পালন। ছাত্রদল, যুবদল ও শ্রমিক দলের চাইতেও নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল শক্তিশালী । সেই লক্ষ্যেই আমরা প্রতিটি থানায় সম্মেলনের মাধ্যমে শক্তিশালী কমিটি গঠন চাই ।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু’র সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আনু মোহাম্মদ শামীম আজাদ, সম্মামিত অতিথি বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নান, বিশেষ অতিথি সহ-সভাপতি ( ঢাকা বিভাগ ) আরিফ হোসেন হাওলাদার, যুগ্ম সম্পাদক আজগর হায়াত লিমন, সহ-সম্পাদক জুলফিকার হোসেন জনি, মাহমুদুল বারী, সহ- সাংগঠনিক সম্পাদক আকরামুজ্জামান টুকন, মুহাম্মদ শরিফ ফেরদৌস । এছাড়াও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত ইসলাম মোল্লা, সহ-সভাপতি রাসেল মাহমুদ, যুগ্ম সম্পাদক নাছির উদ্দিনসহ জেলা, উপজেলা , পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ ।

সর্বশেষ - লিড