en
শনিবার , ৩০ মে ২০২০ | ১লা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশে সুশাসন ফিরিয়ে আনেন : আজাদ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ৩০, ২০২০ ২:৪৮ অপরাহ্ণ
PicsArt 05 30 08.44.12

নারায়ণগঞ্জের কন্ঠ : বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা এবং মহান স্বাধীনতা যুদ্ধের ঘোষক একজন বীর মুক্তিযোদ্ধা। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা হলে জিয়াউর রহমান দেশের সিপাহী জনতাকে নিয়ে বিপ্লবের মাধ্যমে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। ১৯৭৮ সালে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশে সুশাসন ফিরিয়ে আনেন। ১৯৮১ সালের ৩০মে কিছু দুস্কৃতিকারী ষড়যন্ত্রের মাধ্যমে এই দেশপ্রেমিক বীর সেনানীকে হত্যা করে আবারো দেশে দু:শাসন কায়েম করে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহান এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি এবং শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে আগামী দিনে গণতন্ত্র রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পরার প্রস্তুতি নিতে হবে। আপনারা দোয়া করবেন প্রয়াত নেতা শহীদ জিয়াউর রহমানের জন্য যেনো আল্লাহ্ পাক উনাকে বেহেশত নসিব করে । আর দোয়া করবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্র নায়ক তারুণ্যের অহংকার দেশ নায়ক তারেক রহমানের জন্য ।  

শনিবার ( ৩০মে  ) বিকেলে আড়াইহাজার পৌরসভার কৃষ্ণপুরা মুকুন্দী এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আড়াইহাজার পৌর যুবদলের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

PicsArt 05 30 08.43.27

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে । তাই সবাইকে সচেতন হতে হবে ।  আপনারা সচেতন হোন বাড়িতে থাকুন । আড়াইহাজারের কোন অসহায় পরিবার না খেয়ে থাকবেন না । বর্তমান পরিস্থিতিতে আড়াইহাজারে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রতিদিন পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কাজ করছে । আপনারা বাড়ি থেকে বের হবেন না । প্রয়োজনে আমি আপনাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিবো । আপনাদের জন্য আমার কার্যক্রম অব্যাহত থাকবো ।

আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক ভিপি কবির হোসেনের সভাপতিত্বে এ সময়ে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ- যুব বিষয়ক সম্পাদক ও আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, বিশেষ অতিথি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, বিশেষ বক্তা আড়াইহাজার উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু ।

আরোও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, মাসুম শিকারী, খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, আড়াইহাজার থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ বাদশা, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদল নেতা সাখাওয়াত হোসেন পরাণ, ইয়াসিন মোল্লা, সাদ্দাম হোসেন, মোঃ সুমন প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 20 12.45.40

ভাষা সৈনিক শামসুজ্জোহার সমাধিতে মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের শ্রদ্ধা

PicsArt 04 12 07.45.35

বিএনপি কেন্দ্রীয় নেতা আজাদকে জুয়েলের শুভেচ্ছা

PicsArt 10 19 07.39.29

ছাত্রদল নেতা সুমনের উপর সন্ত্রাসী হামলা, আড়াইহাজার বিএনপির নিন্দা

PicsArt 11 14 05.46.42

নারায়ণগঞ্জে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশনের কমিটি গঠন

PicsArt 06 09 11.31.58

নবগঠিত কেন্দ্রীয় যুবদলের কমিটিকে মন্তু- সজলের নেতৃত্বে মহানগর যুবদলের শুভেচ্ছা

PicsArt 02 24 08.23.01

নারায়ণগঞ্জে ৭দফা দাবীতে নগরীতে ঐক্য পরিষদের সমাবেশ ও মশাল মিছিল

10372120194921

জরুরি অবতরণ করল জাতীয় দলের ফুটবলার বহনকারী বিমান

PicsArt 11 26 03.13.14

মহাজোট প্রার্থীর ৪ আসনে মনোনয়নপত্র জমা’ ৩ আসনে ক্রয়

PicsArt 11 02 12.38.11

রেজাউল মান্নানের অন্তদন্দে সোনারগাঁওয়ে বিএনপি’র মনোনয়নে এগিয়ে আপেল

PicsArt 11 14 06.01.17

নিউ জিল্যান্ডে মসজিদে গুলির ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ও নিন্দা