en
সোমবার , ১১ মার্চ ২০১৯ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

ডিপিডিপির গ্ৰাহক সেবা সংক্রান্ত গনশুনানী অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১১, ২০১৯ ৯:২৯ পূর্বাহ্ণ
PicsArt 03 11 03.23.20

নারায়ণগঞ্জের কন্ঠ:

‘নির্ভরযোগ্য বিদ্যুৎ উত্ফুল্ল গ্রাহক, শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ’ এই স্লোগানে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড ( ডিপিডিসি ) এর আয়োজনে গ্ৰাহক সেবা সংক্রান্ত গনশুনানী অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১১ মার্চ ) সকালে শহরের খানপুর বৌ- বাজার এলাকায় এই গনশুনানী অনুষ্ঠিত হয় ।

ডিপিডিসি ( দক্ষিণ ) এর প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও প্রকৌশল শেখ আবেদ আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ডিপিডিসির নির্বাহী পরিচালক ( অপারেশন ) প্রকৌশলী এটিএম হারুন অর রশিদ, প্রকৌশলী শহীদুল ইসলাম, প্রকৌশলী জি.এস. এম ফেরদৌস, তত্বাবধায়ক প্রকৌশলী সালেক মাহমুদ প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান বলেন, ২০০৭/৮ সালে প্রতিদিন ৪/৫ বার বিদ্যুৎ চলে যেতেও । কিন্তু বর্তমানে সেই সমস্যা নেই । প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ নির্ভরযোগ্য বিদ্যুৎ সেই লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি । বিদ্যুৎ উৎপাদনের মধ্যদিয়ে সেই সমস্যা এখন আর নেই । তিনি আরোও বলেন, আমরা বস হতে না সেবক হতে আসছি । আমরা আপনাদের বিদ্যুৎ সংযোগের মাধ্যমে সেবা দিতে চাই । আপনারা আমাদের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় বিদ্যুৎ সংযোগ নিতে পারেন । আর বিদ্যুৎ সংযোগের জন্য কাউ দালালদের কাছে যাবেন না । কারন আমাদের এখানে কেউ তৃতীয় পক্ষ নেই । আপনারা বিদ্যুৎ সংযোগের জন্য সরাসরি স্থানীয় প্রকৌশলীর কাছে যাবেন । তারা যদি তা না করে তাহলে আমাদের  কাছে আসবেন অভিযোগ করেন । আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো । গ্ৰাহনকের জন্য সব সময় আমাদের দরজা খোলা ।

এ ছাড়া গণশুনানিতে ভুক্তভোগী গ্রাহকদের অভিযোগ শুনে তাত্ক্ষণিক সমস্যার সমাধান দিয়েছেন ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী বিকাশ দেওয়ান । গনশুনানী শেষে ডিপিডিসি অনুমোদিত জি.এম অটো চার্জিং স্টেশনের শুভ উদ্বোধন করা হয় ।

PicsArt 03 11 03.24.09

সর্বশেষ - লিড