en
শুক্রবার , ২০ নভেম্বর ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

তারেক রহমানের জম্মদিনে সোনারগাঁ থানা ছাত্রদলের দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২০, ২০২০ ৬:২৪ পূর্বাহ্ণ
PicsArt 11 20 12.20.32

নারায়ণগঞ্জের কন্ঠ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁ থানা ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত।

শুক্রবার ( ২০ নভেম্বর ) সকালে সোনারগাঁয়ের কাঁচপুরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয় । এসময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ গৃহবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া করা হয় ।

সোনারগাঁও থানা ছাত্রদল নেতা সভাপতিত্ব করেন মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের অন্যতম নেতা ইকবাল প্রধান ,আবুল বাশার,খোরশেদ, হালিম, সাইদুর,শাহাজদ্দিন । এছাড়াও উপস্থিত ছিলেন,সোনারগাঁ থানা ছাত্রদলের উপস্থিত ছিলেন অনিক, মোমিন, রাসেল,আফজাল, আলিফ, ইমরান, নয়ন, জাবির, চয়ন, উজ্জল, ডালিম, গোলজারসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ।

দোয়া মাহফিল পূর্বে বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলনেতা রুবেল হোসাইন আগামীর রাষ্ট্রনায়ক জনাব তারেক রহমানের জন্মদিনের বাংলাদেশের সকলস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, তারেক রহমানকে দেশে আসতে দিচ্ছি না এই বর্তমান সরকার । তারেক রহমানের জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে আওমীলীগ সরকার পরিকল্পিতভাবে আদালতকে ব্যবহার করে ষড়যন্ত্র করছে । যা জনগণের কাছে পরিষ্কার। কিন্তু জাতীয়তাবাদী নেতাকর্মীরা অসহ্য নির্যাতন সহ্য করেও তাদের নেতাকে বাংলাদেশের স্বার্থে ফিরিয়ে আনার জন্য বৃদ্ধ পরিকর । আন্দোলন চলছে চলবে । জনগণের অধিকার, গণতন্ত্র ও দেশ রক্ষায় জাতীয়তাবাদী ছাত্রদল আন্দোলনের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে ।

তিনি জেলা জেলা ছাত্রদলের কাছে আহবান জানিয়ে বলেন, সোনারগাঁ থানা ছাত্রদলের কমিটিতে যেনো সেচ্ছাচারিতা না করা হয়। ভবিষ্যৎ আন্দোলনের ক্ষেত্রে সোনারগাঁ থানা ইউনিটের গুরুত্ব অপরিসীম । দীর্ঘ ১৮ বছর ধরে কমিটি নেই । নেতাকর্মীরা অনেক নির্যাতিত বাদ । জুনিয়ররা যাতে স্বাচ্ছন্দ্য নিয়ে পথ চলতে পারে সেভাবেই কমিটি হওয়া উচিত । জুনিয়র ভিতরে যারা সিনিয়র নির্যাতিত দলের সাথে বিগত আন্দোলন সংগ্রামে সম্পৃক্ত ছিলো তাদেরকে মূল্যায়ন করলেই ইউনিট শক্তিশালী হবে । আমরা দেখতে পাচ্ছি ফতুল্লা ইউনিট নব কমিটির বেহাল অবস্থা এমন যাতে না হয়। সেই অনুরোধ করছি নেতৃবৃন্দর কাছে ।

সভাপতির বক্তব্যে সাইফুল ইসলাম বলেন, আমাদের তারুণ্যের অহংকার তারেক রহমানের জন্মদিনে শপথ নিচ্ছি আন্দোলনে ঐক্যবদ্ধভাবে স্বৈরাচারী সরকারের মোকাবিলা আমরা করার জন্য বিগতদিনের মতো এখনো প্রস্তুত। তাই বলতে চাই সোনারগাঁ ইউনিট কমিটিতে সেচ্ছাচারিতার বিন্দু পরিমাণ অবকাশ থাকলে আমরা মেনে নিতে রাজি নই । আমাদের জেলা নেতৃবৃন্দর কাছে জোর দাবি সঠিক যাচাই ও নেতৃত্বর ভূমিকাকে প্রাধান্য দিয়েই আগামীর কমিটি উপহার দিবেন ।

সর্বশেষ - লিড