en
শুক্রবার , ২০ নভেম্বর ২০২০ | ২৫শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

দোয়া ও কেককেটে তারেক রহমানের জম্মদিন পালন করলেন আড়াইহাজার বিএনপি

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
নভেম্বর ২০, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ
PicsArt 11 20 06.38.49 1

নারায়ণগঞ্জের কন্ঠ: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৬ তম জন্মবার্ষিকীতে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন পালন করেছে আড়াইহাজার থানা বিএনপি ।

শুক্রবার ( ২০ নভেম্বর ) আড়াইহাজার উপজেলার পাচরুখী এলাকায় বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে বিএনপির চেয়ারপার্সন গৃহবন্দি বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় । পরে আড়াইজার থানা বিএনপির নেতাকর্মীদের নিয়ে কেক কেটে তারেক রহমানের জম্মদিন পালন করেন নজরুল ইসলাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেন, বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক তারুণ্যের অহংকার তারেক রহমান । তারেক রহমানের নেতৃত্বে আগামীতে বিএনপি সরকার গঠন করবে । এদেশের মাটি ও মানুষের টানে তারেক রহমান আসবে ফিরে বীরের বেশে।

তিনি আরও বলেন শুভ শুভ শুভদিন তারেক রহমানের জন্মদিন কিন্তু এই শ্লোগান দিলেই চলবে না আমাদের যেকোন মূল্যেই আমাদের ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তিনি তার পরিবার নিয়ে দেশের বাইরে অবস্থান করছে। এটা কিন্তু মোটেও তার কাছে ভালো লাগছেনা। তারেক রহমান দেশের বাইরে থাকলে কি হবে তার ধ্যান তার সম্পূর্ণ চিন্তাভাবনা বাংলাদেশকে নিয়ে । আমাদের নৈতিক দায়িত্ব হলো তারেক রহমানকে দেশের মাটিতে ফিরে আনা। তার জন্য আন্দোলন-সংগ্রাম লড়াই যা যা করতে হবে তা আমাদেরকে করতে হবে।

আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু’র সভাপতিত্বে অনুষ্ঠানে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, বিএনপি নেতা মতিউর রহমান মতিন, হাবিবুর রহমান হাবিব, আফজাল হোসেন ভূঁইয়া । এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজহারুল ইসলাম লাভলু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাচ্চু, শফি উদ্দিন শফু, মাসুম শিকারী, আড়াইহাজার পৌর যুবদলের আহ্বায়ক কবির হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সহ- সভাপতি মনির হোসেন, সহ- সমাজ কল্যাণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদল নেতা মোবারক হোসেন, মেহেদী হাসান রানা, আপেল মাহমুদ, নাজমুল হাসান রনি,করিম, যুবদল নেতা হান্নান মিয়া, আসাদুজ্জামান আসাদ, স্বেচ্ছাসেবক দলনেতা দুলাল হোসেন, সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাদ্দাম হোসেন প্রমুখ।

সর্বশেষ - লিড