en
বুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সাথে ক্রীড়া সংস্থার মতবিনিময়

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ২, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
PicsArt 02 02 05.06.16

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জের নবাগত জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সাথে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন।

বুধবার (২ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  মত-বিনিময় করেন তারা।

বিসিবির পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কুতুবউদ্দিন আকসির, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির, কার্যকরী সদস্য মো. আসলাম, ফিরোজ মাহমুদ সামা ও কার্যকরী পরিষদ উপজেলা সদস্য এস.এম আরিফ মিহিরসহ নেতৃবৃন্দ।

বিসিবি’র পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু নবাগত জেলা প্রশাসককে উদ্দেশ্য করে বলেছেন, আপনি যদি আমাদের সাথে থাকেন তাহলে আরও এগিয়ে যাবো বলে মনে করি। আপনি বলেছেন খেলাধুলার সাথে আপনি খুব বেশী সম্পৃক্ত, এটা আমাদেরকে অনুপ্রানিত করেছে। আমি মনে করি ডিসি সাহেব আমাদের সাথে থাকলে আমরা আরও এগিয়ে যাবো।

তিনি আরও বলেন,  আমি সব সময় ক্রিকেট খেলেছি। আমার ক্রিকেট খেলাই পছন্দ। আমাদের নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা বাংলাদেশের অন্যসব জেলার থেকে বেশী খেলার আয়োজন করি। এটা সর্বমহল প্রসংশিত। তবে নারায়ণগঞ্জে খেলার মাঠ কম। আমরা নারায়ণগঞ্জে একটি পূণাঙ্গ স্টেডিয়াম তৈরী করার প্রোসেসে আছি।

সর্বশেষ - লিড