en
বুধবার , ২৫ মার্চ ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না’গঞ্জে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণে ‘ফতুল্লা ব্লাড ডোনার্স’

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৫, ২০২০ ২:৩৩ অপরাহ্ণ
PicsArt 03 25 08.29.00

নারায়ণগঞ্জের কন্ঠ:

করোনাভাইরাস প্রতিরোধে সহযোগীতার মাধ্যমে সচেতনতা তৈরী করতে সাধারন কর্মজীবী ও বয়স্কদের মাঝে হাত ধোঁয়ার জন্য জনস্বার্থে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে ফতুল্লা ব্লাড ডোনার্স।

মঙ্গলবার (২৪ মার্চ) বিকেলে ফতুল্লার লালখাঁ, গণি হাজী বাড়ির মোড় ও পাইলট স্কুলের সামনে ফতুল্লা ব্লাড ডোনার্সের সদস্যদের নিজস্ব অর্থায়নে জনসাধারনের মাঝে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, সাবেক যুগ্ম সম্পাদক শেখ রফিকুল ইসলাম রায়হান, জেলা ছাত্রলীগ সহ সভাপতি টিপু সুলতান,  উপ-সাংসকৃতিক বিষয়ক সম্পাদক মোঃ মোজাম্মেল ইসলাম সুজন সহ ফতুল্লা ব্লাড ডোনার্স গ্রুপের সকল সদস্যবৃন্দ।

এ বিষয়ে সংগঠনের সদস্যরা জানান, বর্তমান সময়ে মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনাভাইরাস থেকে একমাত্র আল্লাহপাক আমাদের মুক্ত করতে পারেন। তাই সবাই নামাজ পড়ে আল্লাহর কাছে প্রার্থনা করুন আল্লাহ যাতে এই ভাইরাস থেকে আমাদের সকলকে হেফাজত করেন। পাশাপাশি সবাই ব্যক্তিগতভাবে একটু সচেতন থাকলে অনেকাংশে করোনা ভাইরাস প্রতিরোধ সম্ভব। তাই জনগনের মাঝে সচেতনতা তৈরীতে আমাদের সামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তবে, সামর্থে সংকুলান না হওয়ায় সকলের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা সম্ভব হয়নি। আমাদের আশা থাকবে সবাই নিজ থেকে সচেতন হবেন। আমরা আমাদের সাধ্যমতো পথচারী, দিনমজুর, রিকশাচালক এবং মসজিদে নামায পড়তে আসা মুসুল্লিদের হ্যান্ড স্যানিটাইজার দিয়েছি এবং এটা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত