en
সোমবার , ৯ মার্চ ২০২০ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাগিনা জোহার মৃত্যু বার্ষিকীতে আইনজীবী সমিতির উদ্যোগে দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৯, ২০২০ ৯:৪৩ পূর্বাহ্ণ
PicsArt 03 09 03.36.28

নারায়ণগঞ্জের কন্ঠ:

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষাসৈনিক মরহুম এ.কে.এম শামসুজ্জোহার সহধর্মিনী রত্নগর্ভা মাতা ভাষা সৈনিক নাগিনা জোহার ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ৯ মার্চ ) দুপুরে সাড়ে বারোটায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাকক্ষে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ভাষাসৈনিক মরহুম একেএম শামসুজ্জোহার সহধর্মিনী  এবং নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য  নাসিম ওসমান, বর্তমান সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শাসীম ওসমানের রত্নগর্ভা মাতা হলেন ভাষা সৈনিক নাগিনা জোহা । আপনারা সবাই ওনার জন্য দোয়া করবেন যেনো আল্লাহ পাক ওনাকে বেহেস্ত নসিব করেন ।

তিনি আরোও বলেন , দোয়া করবেন সাংসদ সেলিম ওসমানের জন্য । তিনি আমাদের ডিজিটাল বার ভবনের জন্য বিভিন্ন ভাবে আর্থিক সহায়তা করে আসছে । এই বিল্ডিং এর জন্য তিনি আমাদেরকে তিন কোটি টাকা দিয়েছেন এবং দ্বিতীয় তলার ছাদ ঢালাই শুরু করেছি । বার ভবনের বিল্ডিং এর জন্য সেলিম ভাই বলেছেন প্রয়োজনে আরোও সহয়তা করবো করবে । আপনারা সবাই ওনার জন্যও দোয়া করবেন । দোয়া করবেন সাংসদ জননেতা শামীম ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্যের জন্য । যাতে করে আল্লাহ পাক ওনাদের কে সুস্থ ও ভালো রাখেন । আর আমাদের মাননীয় আইনমন্ত্রী এড. আনিসুল হকের মাতা অসুস্থ আপনারা সবাই ওনার মাতার জন্য দোয়া করবেন । যাতে করে আল্লাহ পাক ওনাকেও সুস্থ করে তোলেন ।

জেলা আইনজীবী সমিতির  সাধারণ সম্পাদক এড. মাহবুবুর রহমানের সঞ্চালনায় এ সময়  উপস্থিত ছিলেন, জেলা (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন,  জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, সিনিয়র আইনজীবী এড. শামসুল ইসলাম ভূঁইয়া, এড. মাসুদুর রউফ, এড. তারাজুদ্দিন আহমেদ, এড. সেলিনা ইয়াসমিন, এপিপি এড. জাসমিন আহমেদ, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি এড. তাইজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এড. বরুণ চন্দ্র দে ,  কোষাধ্যক্ষ এড. মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এড. আবুল বাসার রুবেল ,  লাইব্রেরিয়ান সম্পাদক এড. মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক এড. মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, সাহিত্য সম্পাদক এড. ফাহমিদা আক্তার সিমি , সমাজসেবা সম্পাদক এড. হাছিব উল হাছান রনি, আইন ও মানবাধিকার সম্পাদক এড. নুসরাত জাহান তানিয়া, সদস্য এড. মো. আসাদুল্লাহ সাগর , এড. আজিম ভূঁইয়া , এড. দেলোয়ার হোসেন, এড. কামরুল হাসান , এড. কামরুন নেছা সুবর্না ।

এ সময়ে প্রয়াত ভাষা সৈনিক নাগিনা জোহাসহ প্রয়াত সকাল আইনজীবীদের আত্মার মাগফেরাত ও সাংসদ সেলিম ওসমান ও সাংসদ শামীম ওসমানসহ ওসমান পরিবারের সকল সদস্য এবং আইনমন্ত্রী আনিসুল হকের মাতাসহ সকলের আইনজীবীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম মুফতি দেলোয়ার হোসেন সরকার।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 03 03 12.11.32

শামীম ওসমানের জনসভায় খান মাসুদের বিশাল শোডাউন

FB IMG 1676187469631

দেশের ২২ তম রাষ্ট্রপতি হচ্ছেন সাহাবুদ্দিন আহমেদ চুপ্পু

PicsArt 11 22 08.23.49

খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার দাবিতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

PicsArt 06 13 12.57.32

জেলা বিএনপির সম্মেলন, সভাপতি পদে গিয়াসউদ্দিনের মনোনয়নপত্র সংগ্রহ

PicsArt 12 27 09.23.23

নাঃগঞ্জে সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্প পরিদর্শনে সেনাপ্রধান

What Does Business Meetings Software Signify?

What Does Business Meetings Software Signify?

PicsArt 02 12 09.12.27

বুধবার সাংবাদিক জামালের মাতার চেহেলাম উপলক্ষ্যে দোয়া মাহফিল

PicsArt 09 07 12.04.54

তল্লা ট্রাজেডি, ঘটনাস্থল পরিদর্শনে দুপুরে না.গঞ্জ আসছে বিএনপির প্রতিনিধি দল

PicsArt 11 18 05.34.20

নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচিতে পুলিশের বাঁধা

PicsArt 04 07 08.38.53 1

মামুনুলের বিরুদ্ধে কথিত স্ত্রী ঝর্ণার ধর্ষণ ও প্রতারণার মামলা