en
শনিবার , ২৩ মে ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নারায়ণগঞ্জবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ২৩, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ
PicsArt 05 23 04.22.10

নারায়ণগঞ্জের কন্ঠ: ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল ফিতর উপলক্ষ্যে নারায়ণগঞ্জবাসীকে  প্রাণঢালা শুভেচ্ছা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী ।

শনিবার ( ২৩ মে ) এক বিবৃতি জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি ও সাধারণ সাধারণ বলেন ‘ঈদুল ফিতর দীর্ঘ এক মাস সিয়াম সাধনা ও আত্মসংযমের পর মুসলিম উম্মাহর জন্য আসে সুখের বার্তা নিয়ে। তাই নারায়ণগঞ্জের সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করি’।

সর্বশেষ - লিড