en
শুক্রবার , ৩০ এপ্রিল ২০২১ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উদ্দীপ্ত সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ৩০, ২০২১ ৪:৪৯ অপরাহ্ণ
PicsArt 04 30 10.43.13 1

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ প্রয়াত জননেতা আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে উদ্দীপ্ত সামাজিক সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও নাসিক ১৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল।

শুক্রবার (৩০ এপ্রিল) বাদ আছর ডিআইটি করীম মার্কেট এলাকায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত নাসিম ওসমানের বিদেহী আত্মার মাগফেরাত ও ওসমান পরিবারের সকল সদস্যের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্তি বক্তবে প্রয়াত সাংসদ নাসিম ওসমানের স্মৃতিচারণ করে নাজমুল আলম সজল বলেন, নারায়ণগঞ্জের মাটি ও মানুষের নেতা ছিলেন নাসিম ওসমান ভাই। তিনি ৪ বারের সংসদ সদস্য। কিন্তু কখনো ক্ষমতার জন্য রাজনীতি করেন নাই। রাজনীতি করতেন নারায়ণগঞ্জের মানুষের জন্য। তার মন্ত্রী হওয়ার কোন শখ ছিলো না। তার একটি ইচ্ছে ছিলো, নারায়ণগঞ্জের মানুষের জন্য কিছু করবে। শুধু তার আসনের জনগনের কথাই চিন্তা করতেন না; তার চিন্তায় ছিলো নারায়ণগঞ্জের মানুষের কথা। একজন রাজনীতিবিদ কতটা মানুষের জন্য করতে পারেন তা আমি নাসিম ওসমান ভাইকে দেখে জানতে পেরেছি। তার মতো কর্মীবান্ধব একন রাজনীতিবিদ আমি কখনো দেখিনি। আমি নারায়ণগঞ্জের সর্বস্তরের মানুষের কাছে বলতে চাই দল মত নির্বিশেষে আপনারা নাসিম ভায়ের জন্য দোয়া করবেন। আমি তার আত্মার মাগফেরাত কামনা করছি। এবং আল্লাহর কাছে দোয়া করি যাতে নাসিম ভাইয়ের কবরকে জান্নাতের বাগান বানিয়ে দেন।

উদ্দীপ্ত সামাজিক সংগঠনের সভাপতি নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কর্মবাস্তবায়ন বিষয়ক সম্পাদক মো: মনির হোসেনের সার্বিক ব্যাবস্থাপনা ও আয়োজনে দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার মো: আলিম মিয়া ও মহাজোট নেতা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা মো: মোজাম্মেল হক, মো: মোশারফ হোসেন, মো: আরজু ভুইয়া, মহাজোট নেতা মো: খবু হোসেন, ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: আনিস আহমেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মো: ফরহাদ রেজা, সাবেক সাংগঠনিক সম্পাদক মো: জিয়াউদ্দিন আহমেদ জিকু, সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সজিব রায় অভি, সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সাবেক ধর্ম ও উপ বিষয়ক সম্পাদক মো: সাদ্দাম হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা অপু, জাফর অনিক, দক্ষিন র‌্যালী বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি মো: সালাউদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক মো: মনিরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মো: সাগর আহমেদ, নারায়ণগঞ্জ জেলা নবীণ লীগের সভাপতি সাগর আহমেদ, সাধারন সম্পাদক মো: নাজমুল, সহ সভাপতি জামাল হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক অনিক চন্দ্র দে, টানবাজার বড় জামে মসজিদ ও মাদ্রাসার মুফতি মাওলানা মো: বশিরউল্লাহ, পুরাতন জিমখানা কাদেরীয়া মাদ্রাসার মুফতি ও মাওলানা মো: মঈনুল হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, ১৫নং ওয়ার্ডের সাধারন সম্পাদক গোলাম রাসেল, সিনিয়র সহ সভাপতি মো: সোহাগ হোসেন সহ আরো উপস্থিত ছিলেন নাসির, লক্ষন, মতিন, খালেক, জহির, ফয়সাল প্রমুখ।

এর আগে বাদ জুমা ডিআইটি কেন্দ্রীয় জামে মসজিদ সহ ১৫নং, ১৬নং ১৭নং ওয়ার্ডের মোট ১০টি মসজিদে মো: মনির হোসেনের উদ্যোগে প্রয়াত এমপি নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও টানবাজার বড় জামে মসজিদ ও মাদ্রাসা এবং পুরাতন জিমখানা কাদেরীয়া মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের জন্য ইফতারের আয়োজন করা সহ দিনব্যাপী পবিত্র কোরআন খতমের আয়োজন করা হয়।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত