en
মঙ্গলবার , ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

না.গঞ্জ মহানগর ছাত্রদলের ৬ ইউনিটের আহবায়ক কমিটি ঘোষনা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ১৫, ২০২০ ৪:৩৪ অপরাহ্ণ
PicsArt 09 04 12.42.40 1

প্রেস বিজ্ঞপ্তি: নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের আওতাধীন ৬টি ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সংসদ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদল, বন্দর থানা ছাত্রদল, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল, সরকারী তোলারাম কলেজ শাখা ছাত্রদল, নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল ও কদমরসুল কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়ার খবরটি সংবাদ মাধ্যমকে জানানকেন্দ্রীয় ছাত্রদলের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মােতাবেক নারায়ণগঞ্জ মহানগরের অধীন ০৬ টি ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেন। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী ৬০দিনের মধ্যে আওতাধীন ইউনিটের কমিটি জেলা বরাবর জমা দেওয়ার নির্দেশ দেওয়া হলো।

কমিটি ঘোষনার কথা নিশ্চিত করে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ নারায়ণগঞ্জ মেইলকে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের পক্ষ থেকে ৬টি ইউনিট কমিটি কেন্দ্রে জমা দেয়া হয়েছিলো। কেন্দ্র যাচাই বাছাই শেষে আজকে তা ঘোষনা করেছে।
তবে কমিটি ঘোষনার বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু।

সদর থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি:
আহবায়ক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম ও সদস্য সচিব মোয়াজ্জেম হোসাইন খান (লিংরাজ), যুগ্ম আহবায়ক মিজানুর রহমান প্রধান, সাইফ, আকাশ, রবিন সরকার, পায়েল, ওয়াশিম আকরাম (হৃদয়), জহির রায়হান, জনি হোসেন আরমান,গোলাম মরতুজা, মিনহাজ উদ্দিন, সাইদুর রহমান ইমন ও মোঃ সাজু, সদস্য মাহমুদুল হাসান ফাহিম, বিল্লাল হোসাইন নয়ন, আবদুল কাদির, মোঃ আতাউল্লাহ রাসেল, রাবিদ রায়হান শরীফ শান্ত, মোঃ আহাদ আরিফ, দুলালমিয়া ও রেদোয়ান খন্দকার আনন্দ
বন্দর থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি

বন্দর থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি:
আহবায়ক রাহিদ ইসতিয়াক সাকিব ও সদস্য সচিব আসিফ মকবুল, যুগ্ম আহবায়ক রাইয়্যান মোঃ হৃদয় হােসেন, আল-আমিন, ফারুক মিয়া, আব্দুল্লাহ আল-মামুন, নাদিম সৈকত হাসান, জোবায়ের হোসেন (রোমান), ফাহিম ভুইয়া ও শহিদুল ইসলাম নাঈম, সদস্য ফাইজুল আলম সিঞ্জান, সাব্বির হোসেন, কাজী শরিফুল ইসলাম সৈকত,সোহান, আমিনুল ইসলাম (বাধন), আব্দুল গাফফার, শামিয়া সিফাত মিয়া ও ফয়সাল।

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল আহ্বায়ক কমিটি:
আহবায়ক রাকিবুর রহমান সাগর ও সদস্য সচিব মো: রাজু, যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান লিমন, সাদ্দাম হোসেন (মুন্না), শাহরিয়ার খান, শাহাদাত হােসেন রনি, শাহাদাত হোসেন ভূঁইয়া, শাহাদাত হোসেন (মিরাজ), আশরাফুল ইসলাম চৌধুরী, আজিজুর রহমান, আব্দুল কাদের জিলানী (হিরা) ও মেহেদী হাসান। সদস্য রবিউল্লাহ,আ: কাদির, আনিসুর রহমান (রানা), হাবিব, মেহেদী হাসান, সরকার হোসাইন, মোহাম্মদ জুবায়ের, সাজ্জাদ হোসেন (হৃদয়), মামুন ও হাসিবুল হাসান আকাশ।

সরকারী তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ আহ্বায়ক কমিটি:
আহবায়ক আতা-ই-রাব্বী ও সদস্য সচিব আজিজুল ইসলাম (রাজিব), যুগ্ম আহবায়ক মনির হোসাইন (জিয়া), নূরে হামীম (হৃদয়), রমজান আলী, আশিকুজ্জামান (অনু), কাউছার আহমেদ, আবদুল্লাহ আল মামুন, জোবায়ের বিন আজিজ, ফেরদৌস, ফারুক খান (সুজন) ও শাহাব উদ্দিন ওয়াজিহী (জয়), সদস্য ফাহিম হোসাইন, জলি আক্তার, পলাশ শিকদার, ইসমাঈল হোসেন, ইমন, সাব্বির হোসেন, আহাদ ইসলাম, মহসিন হাওলাদার ও জাহিদ হাসান।

নারায়ণগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল আহবায়ক কমিটি:
আহবায়ক মোঃ রাসেল ও সদস্য সচিব ওসমান হারুনী প্রিতম, যুগ্ম আহবায়ক তুহিনুর রহমান, রিয়াজ রহমান বাপ্পী, মহিউদ্দিন শাহ, সাইফুল ইসলাম (নিসাদ), আনােয়ারুল ইসলাম (নাঈম), শফিউল আলম (রাকিব), কাজী তারেক আহমেদ (লিয়ন), রোহান প্রধান, শরিফুল ইসলাম (জয়), আসাদুজ্জামান ও যুবরাজ, সদস্য জাহিদুল ইসলাম, আবির, শাহরিয়ার তাননি, মাছুম বিল্লাহ,ইসলাম হোসাইন, সুলতান ইবনে শিশির, শামীম ও আল-আমিন।

কদম রসুল কলেজ আহ্বায়ক কমিটি:
আহবায়ক মোঃ মেহেদী হাসান খান রাসেল ও সদস্য সচিব হৃদয় হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ পাভেল, আবদুর রহিম, সোহান,আরিফুল ইসলাম প্রান্ত ও শাকিল খান, সদস্য মেহেদী হাসান ইমাদ, রনি মিয়া, লিমন মিয়া ও রতন হোসেন ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত