en
বুধবার , ২৩ সেপ্টেম্বর ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

নীলা রায় হত্যার প্রতিবাদে শহরে ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২৩, ২০২০ ১:১৬ অপরাহ্ণ
PicsArt 09 23 06.53.43

স্টাফ রিপোর্টার : সাভারের স্কুল ছাত্রী নীলা রায়কে হত্যার প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্ৰেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং মুন্সীগঞ্জের অপহৃত শ্রাবন্তী দত্তকে উদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদের উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত ।

বুধবার ( ২৩ সেপ্টেম্বর ) বিকেল ৫টায় শহরের চাষাড়া শহীদ মিনারের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল বের করে সংগঠনটির নেতৃবৃন্দ । বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাবেশের মাধ্যমে সমাপ্ত ঘটে । বিচারের দাবিতে নেতৃবৃন্দের শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত হয়ে ওঠে আশপাশ ।

এ সময়ে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস বলেন, সাভারে একজন নাবালিকা দশম শ্রেণীর স্কুল ছাত্রী নীলা রায়কে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । অনতিবিলম্বে জড়িতদের দ্রুত গ্ৰেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবি করছি এবং মুন্সীগঞ্জের অপহৃত শ্রাবন্তী দত্তকে উদ্ধারের করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ারও জোর দাবি জানাচ্ছি ।

তিনি আরো বলেন, সামনে শারদীয় দুর্গোৎসব । এই উৎসবকে কেন্দ্র করে একটি চক্র বর্তমান সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে এসকল কর্মকাণ্ড করছে । বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আজকে সরকার ক্ষমতায় আমরা নিরাপদ ভোগ করছি । আমরা আন্দোলন সংগ্রাম করে অনেক কিছুই পেয়েছি । কিছু কিছু বিছিন্ন ঘটনা করে একটি চক্র সরকারের ভাবমূর্তি নষ্ট করার পাঁয়তারা করছে । আমরা মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের কাছে আমাদের দাবী এসকল অপকর্মকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য । আমরা ধর্মীয় সংখ্যালঘুসহ সকল নির্যাতন নিপীড়ন বন্ধে, মানবাধিকার রক্ষায় এবং এই সরকারের ভাবমূর্তি রক্ষা করার জন্য আমরা রাজপথে আছি এবং থাকবো ।

জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডলের সঞ্চালনায় এসময়ে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগরের ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলা পূজা পরিষদের নেতা সাংবাদিক উত্তম সাহা, সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ আচার্য্য, অরুণ দেবনাথ, মিঠুন দত্ত বিল্লু, প্রদীপ মন্ডল, বন্দর ঐক্য পরিষদের সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক সুজন দাস, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি আনন্দ সেরাওগী সুমন, সাধারণ সম্পাদক ভজন চন্দ্র দাস, মহানগরের সভাপতি এড. অঞ্জন দাশ ,সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সদর উপজেলার সভাপতি বিশ্বজিৎ মন্ডল শুভ, বন্দরের সভাপতি তুলসী ঘোষ,সাধারণ সম্পাদক জিতু দাস, সিদ্ধিরগঞ্জ থানার আহ্বায়ক সঞ্জয় কুমার পোদ্দার, সদস্য সচিব গোপাল বর্মন, যুব ঐক্য পরিষদ নেতা মিলন সরকার, স্নিগ্ধ রক্ষিত,অমিত আচার্য, অনিক চন্দ্র মন্ডল প্রমুখ ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত
PicsArt 02 21 04.23.42

একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি পঞ্চায়েত পরিষদ, বংশাল,বি দাস, আর কে মিত্র, ওল্ড ব্যাংক রোড কমিটির শ্রদ্ধা

PicsArt 02 19 09.04.05

ভাষা শহীদদের প্রতি নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিনম্র শ্রদ্ধাঞ্জলি

PicsArt 05 28 10.30.20

জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকীতে রাজিবের শ্রদ্ধাঞ্জলি

PicsArt 12 04 08.29.03

জান্নাতুল ফেরদৌসের মৃত্যুতে সুমনের শোক

PicsArt 10 26 08.54.18

ডিসেম্বরে খেলা বিএনপির ভাইয়েরা আমরা খেলার জন্য প্রস্তুত: ভিপি বাদল

PicsArt 10 10 03.48.06

পুলিশ লাইন্স মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করলেন এসপি হারুন

PicsArt 11 03 09.00.12

প্রয়াত গোলাম সারোয়ার’র স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত

PicsArt 10 09 11.50.02

নেত্রকোনার নয়ন যোগী আশ্রমের বৃদ্ধ ও অনাথ শিশুদের পাশে না’গঞ্জ যুব ঐক্য পরিষদ

PicsArt 06 17 03.21.07

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সজিবসহ ৫৬ নেতাকর্মীর জামিন

PicsArt 06 01 08.42.08

দিনব্যাপী সদর, বন্দর সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্পটে মহানগর যুবদলের দোয়া ও খাবার বিতরণ