en
শনিবার , ১৪ মে ২০২২ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

প্রতিবাদ সভায়কে সফল করতে মন্তু সজলের নেতৃত্বে যুবদলের বিশাল মিছিল

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মে ১৪, ২০২২ ১২:২৮ অপরাহ্ণ
PicsArt 05 14 06.25.01

নারায়ণগঞ্জের কন্ঠ: দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস, নৈরাজ্য ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভাকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে শহরে যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে প্রতিবাদ সভায় যোগদান করেছে।

শনিবার ( ১৪ মে ) দুপুর তিনটায় চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিকে প্রতিবাদ সভাকে সফল করার জন্য দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর ও তিনটি থানা এবং ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতাল রোড়ে জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে খালেদা জিয়ার মুক্তি চাই শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে শহীদ মিনারে প্রতিবাদ সভায় যোগদান করেন।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মমতাজউদ্দিন মন্তুর সভাপতিত্বে ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি। আরও উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি হারুন অর রশিদ, সাবেক যুগ্ম সম্পাদক মঞ্জুরুল আলম মুসা, নূরে এলাহী সোহাগ, আবুল হোসেন রিপন, তরিকুল ইসলাম, মিজানুর রহমান, সহ সাধারণ সম্পাদক সহিদুল ইসিলাম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি রাফিউদ্দিন রিয়াদ, সাবেক সহ সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, আরমান হোসেন, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ইব্রাহিম, সহ- সাংগঠনিক সম্পাদক কায়সার আহমেদ, পারভেজ খান, সহ- স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. নুরুজ্জামান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সদস্য মোতালেব হোসেন, নবী হোসেন নবু, দুলাল হোসেন, বন্দর থানা যুবদলের সাবেক সদস্য সচিব শাহাদুল্লাহ মুকুল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক লুৎফর রহমান রাসেল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি সাবেক সাজ্জাদ হোসেন কমল, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্ত, আশিকুর রহমান অনি, শাহিন খান, কামরুল হাসান রনি, শাহিন শরীফ, মো. শাকিল, তারেক সুবহান বাবু, জহিরুল ইসলাম হারুন, সিনিয়র যুগ্ম সম্পাদক আল- আমিন প্রধান, সদস্য সাইফুল ইসলাম আপন, রিয়াজুল আলম ইমন, হাবিবুর রহমান মাসুদ, যুুুুবদল নেতা নাজমুল জোয়াদ্দার, সজিব আহমেদ, এলিন, মানিক বেপারী, আব্দুর রহমান প্রমূখ। এছাড়াও নারায়ণগঞ্জ মহানগর যুবদল, বন্দর, সিদ্ধিরগঞ্জ, সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - লিড