en
মঙ্গলবার , ৩ মার্চ ২০২০ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বঙ্গবন্ধু কর্ণার ও বঙ্গবন্ধুর ম্যুরাল পরিদর্শনে না’গঞ্জ ক্লাবের নেতৃবৃন্দ 

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ৩, ২০২০ ৩:৫৩ অপরাহ্ণ
PicsArt 03 03 09.03.04

নারায়ণগঞ্জের কন্ঠ:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী টুর্নামেন্ট উদযাপন সংক্রান্ত আহ্বায়ক কমিটির সাথে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

সভাশেষে জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন টেনিস টুর্নামেন্ট আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচে নির্মিত বঙ্গবন্ধু কর্ণার ও বঙ্গবন্ধুর ম্যুরাল ঘুরে ঘুরে দেখান ।

মঙ্গলবার ( ৩ মার্চ ) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয় ।

জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মুহাম্মদ মাসুম বিল্লাহ, যুগ্ম আহ্বায়ক অতিরিক্ত পুলিশ সুপার ( ডিবি ) মোস্তাফিজুর রহমান, প্রধান সমন্বয়ক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, সদস্য সচিবের প্রতিনিধি নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্সের পরিচালক সোহেল আক্তার, সদস্য নারায়ণগঞ্জ ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা. একেএম শফিউল আলম ফেরদৌস, সদস্য মোহাম্মদ আসলাম, মোঃ সেলিম, এম. মিজানুর রহমান মিজান, ফারুক হোসেন, মাসুদুর রহমান, মোফাজ্জল হোসেন মিন্টু, জাহাঙ্গীর হোসেন মোল্লা, মোহাম্মদ তোফাজ্জল হোসেন মুকুল, হারুন অর রশিদ, সুশান্ত কুমার তালুকদার, ইকবাল হোসেন, এস. এম. রানা, শেখ হাফিজুর রহমান, সোহাগ রনি, আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান প্রমুখ ।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী স্মরনীয় করে রাখতে নারায়ণগঞ্জে আমরা বিভিন্ন কর্মসূচি আয়োজন করেছি । সেই লক্ষ্যেই জেলা প্রশাসকের আয়োজনে ও নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডের সহযোগীতায় টেনিস টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে । আগামী ৮ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জম্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে টেনিস টুর্নামেন্টের  উদ্বোধন করবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন ।

তিনি আরও বলেন, ইতিমধ্যে টুর্নামেন্টের সকল প্রস্তুতি সম্পন্ন করার লক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটুকে দায়িত্ব দেওয়া হয়েছে । আমরা আশাবাদী অন্তত সুন্দর ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়েই এই টুর্নামেন্টের আয়োজন সম্পন্ন করা হবে ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত