en
বুধবার , ২৪ জুলাই ২০১৯ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বন্দরের মিশর হত্যা মামলায় ৩ জনের ২ রিমান্ড মঞ্জুর

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুলাই ২৪, ২০১৯ ৯:৩৬ পূর্বাহ্ণ
PicsArt 07 24 03.31.07

নারায়ণগঞ্জের কন্ঠ:

বন্দরে পাওনা ৫শ’ টাকা চাইতে গিয়ে উপর্যপুরি ছুরিকাঘাতে খুন হওয়া ডাইং শ্রমিক মিজান সিকদার মিশর (২৯) হত্যা মামলায় গ্ৰেফতারকৃত তিন আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার ( ২৪ জুলাই ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ‌। আসামিরা হলেন শ্যামল (৩০), শাকিব (১৮), ও জিসান (২০) ।

এর আগে মঙ্গলবার ( ২৩ জুলাই ) এই মামলায় দুই আসামি মিঠু ( ২৫ ) ও মুন্না ( ২০ ) আদালতে দায় স্বীকার করে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন ।

প্রসঙ্গত,  গত সোমবার (২২ জুলাই) রাত সাড়ে ১২টায় বন্দরের নবীগঞ্জ কাইতাখালী নোয়াদ্দা এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে বন্দর থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

নিহতের ভাই সানী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন (মামলা নং ৬৩(৭)১৯)। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো মিঠু (২৫), শ্যামল (৩০), শাকিব (১৮), জিসান (২০) ও মুন্না (২০)।

নিহতের ভাই সানী জানান, তার ভাই মিশর গাজীপুরে একটি ডাইং কারখানায় কাজ করত। তার বিয়ের অনুষ্ঠানের জন্য সে এখন বাড়িতে অবস্থান করছে। গত সোমবার রাতে মশার কয়েল আনতে দোকানে গেলে নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মিঠুসহ ৫/৬জন তার বাইকে উপর্যপুরি ছুরিকাঘাতে হত্যা করে।

সর্বশেষ - লিড