en
রবিবার , ২৮ মার্চ ২০২১ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ২৮, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ
received 259752699118635 1

নারায়ণগঞ্জের কন্ঠ : বন্দর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি পদে সাইফুল ইসলাম পলাশ ও সাধারন সম্পাদক পদে শেখ মোঃ সুমন পদায়িত হয়েছেন।

রবিবার (২৮ মার্চ) দুপুরে মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম. এ. সালামের ব্যাক্তিগত কার্যালয়ে নবগঠিত কমিটির আনুষ্ঠানিক ঘোষনা দেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ জসিম উদ্দিন (জসিম) ও সাধারণ সম্পাদক পরেশ চৌধুরী। আগামী ০৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রদান করে কমিটির অনুমোদনপত্র নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সৈনিক লীগ নারায়ণগঞ্জ জেলার সহ সভাপতি হায়দার আলী, বন্দর থানা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শেখ কামাল, যুবলীগ নেতা গাজী সবুজ, ছাত্রলীগ নেতা গাজী রাসেল, জহিরুল ইসলাম রাজন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিকে, বঙ্গবন্ধু সৈনিক লীগ বন্দর উপজেলা শাখার নবগঠিত কমিটির ঘোষনা হবার পর সভাপতি সাইফুল ইসলাম পলাশ ও সাধারন সম্পাদক শেখ মোঃ সুমন মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম. এ. সালামের সাথে সৌজন্য স্বাক্ষাত করে তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং ঐক্যবদ্ধ নেতৃত্বের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যাক্ত করেন।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত