en
সোমবার , ২৬ আগস্ট ২০১৯ | ২৮শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বর্ষা হত্যা মামলায় স্বামী নয়নের আবারও ২ দিনের রিমান্ড মঞ্জুর

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
আগস্ট ২৬, ২০১৯ ১২:১৬ অপরাহ্ণ
PicsArt 08 21 02.01.16

নারায়ণগঞ্জের কন্ঠ:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার গৃহবধূ সুমাইয়া আক্তার বর্ষা (২১) কে শারীরিক নির্যাতন করে হত্যা মামলায় স্বামী মোস্তাফিজুর রহমান নয়নের দ্বিতীয় দফায় আবারও ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।

সোমবার ( ২৬ ) সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে হাজির করে দ্বিতীয় দফায় আবারও ৫ দিনের আবেদন করলে আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

বাদী পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান , পাঁচ লক্ষ টাকা যৌতুকের দাবিতে স্ত্রী সুমাইয়া আক্তার বর্ষা (২১) কে শারীরিক নির্যাতন করে হত্যা করে স্বামী মোস্তাফিজুর রহমান নয়ন । এই মামলায় এর আগে নয়নের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত । আজ দ্বিতীয় দফায় আবারও ৫ দিনের রিমান্ড আবেদন করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন । তিনি আরও বলেন, যৌতুকের জন্য নয়ন তার স্ত্রী বর্ষাকে হাতে পায়ে রশি দিয়ে বেঁধে হত্যা করে  । আমরা আশাবাদী এই রিমান্ডের মাধ্যমে হত্যার প্রকৃত রহস্য উন্মোচন হবে । আমরা এই মামলায় ন্যায় বিচার এবং নয়নের সর্বোচ্চ শাস্তির দাবি করছি ।

এর আগে বৃহস্পতিবার ( ২২ আগষ্ট ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

উল্লেখ্য, সোমবার রাত আনুমানিক নয়টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের আলী সাহারদী এলাকার শ্বশুড় বাড়িতে যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠে স্বামীর বিরুদ্ধে।

খবর পেয়ে বন্দর থানা পুলিশ রাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে বর্ষার স্বামী মোস্তাফিজুর রহমান নয়নকে হত্যাকারী হিসেবে অভিযুক্ত করা হলে পুলিশ রাতেই তাকে  গ্রেফতার করে।

সর্বশেষ - লিড