en
বৃহস্পতিবার , ৪ জুন ২০২০ | ২রা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা আজাদের উপর হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি ছাত্রদলনেতা ইলিয়াস ইফাজের

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
জুন ৪, ২০২০ ৭:৫২ পূর্বাহ্ণ
PicsArt 06 04 01.48.50

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী কর্মসূচি পালন শেষে ফেরার পথে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর অতর্কিত হামলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইলিয়াস ইফাজ । অবিলম্বে হামলাকারীদের গ্ৰেপ্তারের দাবি জানান ছাত্রদলের এ নেতা ।

বৃহস্পতিবার ( ৪জুন ) এক বিবৃতিতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর হামলায় প্রমান করে আওয়ামী লীগ একটি সন্ত্রাসী দলে পরিণত হয়েছে । আমি এ ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই । অবিলম্বে হামলাকারীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে ।

জানাগেছে , বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আড়াইহাজারে তিন দিনের কর্মসূচি দেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ । সোমবার ( ১ জুন ) বিকেলে দ্বিতীয় দিনের কর্মসূচি অনুযায়ী বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম আজাদ । কর্মসূচি শেষে ফেরার পথে ফতেপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় অজ্ঞাত নামা অর্ধশত লোকজন বিএনপি নেতা আজাদের উপর অর্তকিত হামলা চালায় । এসময়ে আজাদসহ আড়াইহাজার যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ, যুগ্ম আহ্বায়ক মাসুম শিকারী, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ উল্লাহ, ছাত্রদলনেতা রনি, রানা, রাসেল, ইয়াসিন, আশরাফুল, নাদিমসহ ১৫ জন আহত হয়েছে ।

সর্বশেষ - লিড