en
শুক্রবার , ৮ অক্টোবর ২০২১ | ২৭শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিএনপি নেতা রাজিবের পিতার কুলখানি অনুষ্ঠিত

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
অক্টোবর ৮, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ
PicsArt 10 08 05.16.27

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য এবং জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ভিপি মাশুকুল ইসলাম রাজিবের পিতা প্রয়াত ফারুক আহমেদ আত্মার মাগফেরাত কামনায় পরিবারের উদ্যোগে দোয়া মাহফিল ও কুলখানি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শুক্রবার ( ৮ অক্টোবর ) বাদ জুম্মা শহরের মিশনপাড়া এলাকায় মাশুকুল ইসলাম রাজিবের বাসভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত ফারুক আহমেদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে কুলখানি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, দৈনিক অগ্ৰবানী পত্রিকার প্রকাশক ও সম্পাদক স্বপন চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ- সাংগঠনিক সম্পাদক রিয়াজ মোহাম্মদ চৌধুরী, যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম সজল, সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি রানা মুজিব, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ্ আলম ভূঁইয়া, সহ-সম্পাদক আঃ জব্বার, খায়রুল কবির মুন্না, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল নেতা শৈবাল হোসেন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, সহ কোষাধ্যক্ষ আশরাফ মোল্লা, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ উল্লাহ, যুগ্ম সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদলের শাহাজাদা আলম রতন, সামাউন ইসলাম স্বর্না, মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ, সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, হামিদুর রহমান সুমন, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন। এছাড়াও এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শুক্রবার ( ২০ আগস্ট ) বিকেলে নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য ইসলাম হার্ট সেন্টারে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আনুমানিক সন্ধা পৌণে ৭টার সময় ইন্তেকাল করেন মাশুকুল ইসলাম রাজীবের পিতা ফারুক আহমেদ। পরে শনিবার (২১ আগস্ট) মরহুমের নামাজে জানাযা সকাল ১১টায় মিশনপাড়া জামে মসজিদে শেষে মাসদাইর কেন্দ্রীয় পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয় ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত