en
সোমবার , ৩ ফেব্রুয়ারি ২০২০ | ২৬শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিজয়ী দুই মেয়রকে আওয়ামীলীগ নেতা লায়ন বাবুলের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
ফেব্রুয়ারি ৩, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ
PicsArt 02 03 04.31.38

নারায়ণগঞ্জের কন্ঠ:

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে শেখ ফজলে নূর তাপস ও ঢাকা উত্তরে সিটি করপোরেশনে (ডিএনসিসি) নির্বাচনে মোঃ আতিকুল ইসলাম বিপুল ভোটের ব্যবধানে মেয়র বিজয়ী হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এফবিসিসিআইর সাধারণ সদস্য, ইসলামপুর বস্ত্র ব্যবসায়ী সমিতি কার্যনির্বাহী সদস্য ও ঢাকা মহানগর দোকান মালিক সমিতির যুগ্ম প্রচার সম্পাদক এবং সোনারগাঁও ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা লায়ন মোঃ মাহবুবুর রহমান বাবুল।

সোমবার ( ৩ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে লায়ন মাহবুবুর রহমান বাবুল জানান, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করায় ঢাকাবাসীকে ধন্যবাদ জানাই।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে দেশের উন্নয়নে কাজ করছে তারই কন্যা জননেত্রী শেখ হাসিনা । আগামীদিনে আওয়ামী লীগের সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় এই দুই নির্বাচিত মেয়র তাদের গুরুত্বপূর্ণ ভূমিকা ঢাকাবাসীকে দেখাবে এবং ঢাকাবাসীর  উন্নয়নে কাজ করবে । এই বিজয় নৌকার বিজয় , এই আওয়ামীলীগের সরকারের উন্নয়নের বিজয় ।

উল্লেখ্য, গত  শনিবার (১ ফেব্রুয়ারি ) অনুষ্ঠিত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) নৌকা প্রতীকে শেখ ফজলে নূর তাপস  ৪ লাখ ২৪ হাজার ৫৯৫ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ২ লাখ ৩৬ হাজার ৫১২ ভোট।

এদিকে ঢাকা উত্তরে সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের আতিকুল ইসলাম ৪ লাখ ৪৭ হাজার ২১১ ভোট পেয়ে পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল পেয়েছেন ২ লাখ ৬৪ হাজার ১৬১ ভোট।

সর্বশেষ - লিড