en
রবিবার , ২০ সেপ্টেম্বর ২০২০ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

বিসিডিএস নারায়ণগঞ্জ শাখার সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
সেপ্টেম্বর ২০, ২০২০ ৫:২৯ পূর্বাহ্ণ
PicsArt 09 20 11.19.30

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি ও মুন্সীগঞ্জ জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান খানের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতি।

শনিবার(১৯ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে নারায়ণগঞ্জ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির নেতৃবৃন্দরা।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ০৯ সেপ্টেম্বর মুন্সীগঞ্জের গজারিয়া থানায় নারায়ণগঞ্জ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির সভাপতি শাহজাহান খানকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক একটি মামলা। ঘটনার দিন তিনি আমাদের সাথে নারায়ণগঞ্জ কেমিষ্টস এন্ড ড্রাগিষ্টস সমিতির অফিসে ড্রাগ লাইসেন্স বিহীন ফার্মেসী উচ্ছেদ, নকল ঔষধ বিক্রি বন্ধ করার লক্ষ্যে আমাদের সাথে জরুরী সভায় বসেন। সভা শেষে উক্ত বিষয়ে ডিসি ও এসপি মহোদয় এবং ঔষধ প্রশাসন অধিদপ্তরে একটি পত্র প্রদান করেন। এখানেই প্রমাণ হয় যে ঘটনার সময় তিনি গজারিয়াতে ছিলেন না। যারা সরকারি নীতি, ঔষধ বিক্রিয় নীতি না মেনে ঔষধ বিক্রি করে তারাই ষড়যন্ত্রমূলক ভাবে এই মামলাটি দিয়েছে। আমরা এই বিষয়ে তীব্র নিন্দা জানাচ্ছি। যদি আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার না করা হয় তাহলে আমরা বৃহৎ আন্দোলনে যেতে বাধ্য হবো।।

এসময় মানববন্ধনে ফতুল্লা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্টস এর সভাপতি মাওলানা মো: নাসিরউদ্দিনের সভাপতিত্বে ও আলী আরশাদ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,বিসিডিএস এর নারায়ণগঞ্জ জেলার কমিটির সাধারণ সম্পাদক মো:নেফাউল ইসলাম জুয়েল, ফতুল্লা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্টস এর সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সেতু, সিদ্ধিরগঞ্জ কমিটির সহ-সভাপতি আলী আজম, গজারিয়া কমিটির সাধারণ সম্পাদক সলিমউল্লাহ সহ বিভিন্ন আঞ্চলিক কমিটির সভাপতি ও সেক্রেটারি বৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত