en
সোমবার , ১৩ মার্চ ২০২৩ | ২৪শে পৌষ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
মার্চ ১৩, ২০২৩ ৩:৪১ অপরাহ্ণ
PicsArt 03 13 09.39.41

নারায়ণগঞ্জের কন্ঠ: নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলাধীন লাঙ্গলবন্দ মহাতীর্থ অষ্টমী পূর্ণ স্নান সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ১৩ মার্চ ) বিকেল চারটায় শহরের চাষাঢ়াস্থ শ্রী গোপাল জিউস বিগ্ৰহ মন্দির প্রাঙ্গণে মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপন পরিষদের উদ্যোগে এই সভার আয়োজন করা হয়।

প্রস্তুতিমূলক সভায় বক্তরা বলেন, মহাতীর্থ লাঙ্গলবন্দ পূণ্য স্নান সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য সকল ধরনের ব্যবস্থা নেওয়া হবে। এ উৎসবকে সুন্দর ও সুষ্ঠুভাবে পালন করতে সকলেই নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করবে বলে আশা ব্যক্ত করেন।

মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপন পরিষদের সভাপতি বাবু শ্রী সরোজ কুমার সাহার সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন, মহাতীর্থ লাঙ্গলবন্দ অষ্টমী পূর্ণ স্নান উদযাপন পরিষদের সদস্য লোকনাথ দত্ত, সাংবাদিক উত্তম কুমার সাহা, প্রদীপ কুমার ভৌমিক, দীপক কুমার পাল, হিমাদ্রি সাহা হিমু, শ্যামল বিশ্বাস, সুশীল দাস, কৃষ্ণ আচার্য, তপন কুমার দাস, তপন গোপ সাধু, রিপন দাস, শংকর দাস, অরুণ দেবনাথসহ বিভিন্ন সংগঠন ও সেবা ক্যাম্পের নেতৃবৃন্দ।

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত