en
মঙ্গলবার , ২৬ এপ্রিল ২০২২ | ৪ঠা মাঘ, ১৪৩০ বঙ্গাব্দ
  1. Featured
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আর্ন্তজাতিক
  6. এক্সক্লুসিভ
  7. খেলাধুলা
  8. ছবিঘর
  9. জন দুর্ভোগ
  10. জাতীয়
  11. টপ লিড
  12. বিনোদন
  13. মহানগর
  14. রাজনীতি
  15. লিড

মেয়র আইভীর আইসিটি মামলায় খোকন সাহার জামিন

প্রতিবেদক
নারায়ণগঞ্জের কন্ঠ
এপ্রিল ২৬, ২০২২ ৬:৩৪ পূর্বাহ্ণ
PicsArt 04 26 12.32.07

নারায়ণগঞ্জের কন্ঠ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভীর করা আইসিটি মামলা নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহার জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে হাই কোর্টের বিচারক জাহাঙ্গীর হোসেন ও এসএম মুজিবুর রহমানের আদালত শুনানি শেষে ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করা হয়। এর আগে ২১ এপ্রিল তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিলো।

জামিনের বিষয়টি নিশ্চিত করে বিচারকের বরাত দিয়ে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল জানান, শুনানীতে বিচারক মহোদয় বলেছেন বিষয়টি নিয়ে আইসিটি আইনে মামলাই হয় না। পরে ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেন। এসময়ে হাইকোর্টে এড. খোকন সাহার জামিন শুনানিতে উপলক্ষে নারায়ণগঞ্জের শতাধিক আইনজীবী ও নারায়ণগঞ্জ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দেওভোগ এলাকার কয়েকশত বছরের প্রাচীন জিউস পুকুর দেবোত্তর সম্পত্তি। এটি লক্ষীনারায়ণ জিউর আখড়া মন্দিরের অংশ। বাংলাদেশের কোন আইনে দেবোত্তর সম্পত্তি ক্রয় বিক্রয়ের কোন নিয়ম না থাকলেও মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিবারের সদস্যরা নিজেদের নামে পুকুরটি লিখিয়ে নিয়েছেন বলে অভিযোগ রয়েছে। এ নিয়ে গত কয়েক বছর যাবত নারায়ণগঞ্জে আন্দোলন চলছে। সেই আন্দোলনে নেতৃত্ব দিয়েছেন এড. খোকন সাহা।

এরপরই গেল বছরের ৪ জানুয়ারি ধর্মীয় অপপ্রচার ও উস্কানির অভিযোগে খোকন সাহার বিরুদ্ধে ঢাকার সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী।

খোকন সাহার অনুসারীদের দাবি, ‘খোকন সাহার মুখ বন্ধ করার জন্য মেয়র সেলিনা হায়াৎ আইভী মিথ্যা মামলাটি করেছেন।’

সর্বশেষ - লিড

আপনার জন্য নির্বাচিত